Tollywood

পল্লবীর জীবনের প্রথম ও শেষ নায়ক এখন একই ধারাবাহিকে দুই ভাই সেজে! স্যাম ও শনকে দেখে পল্লবীকে খুব মনে পড়ছে নেটিজেনদের

বেশ কয়েক বছর আগে স্টার জলসায় এসেছিল একটা ধারাবাহিক যার নাম আমি সিরাজের বেগম। সেখানে অভিনয় করেছিলেন শন ব্যানার্জি এবং পল্লবী দে। আবার কিছুদিন আগেই কালার্স বাংলায় শেষ হলো আরেকটি ধারাবাহিক যার নাম মন মানে না এবং সেখানে মুখ্য ভূমিকায় ছিলেন স্যাম ভট্টাচার্য ও পল্লবী দে। পল্লবী আমাদের ছেড়ে চলে গেছেন দু মাস হতে চলল কিন্তু একটা অদ্ভুত সমাপতন মানুষের চোখে পড়েছে।

আমি সিরাজের বেগম থেকেই পল্লবী প্রচুর ভালবাসা পেয়েছিলেন তারপরে মন মানে না ধারাবাহিক দেখে তাকে দর্শক আরো আপন করে নিয়েছিল। তবে পল্লবীর আকস্মিক মৃত্যুর পরে মন মানে না ধারাবাহিক বন্ধ করে দিতে হয়। আর এরপরে স্যাম এখন চলে এসেছেন স্টার জলসার মন ফাগুনে।

আর এটা দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা তার কারণ পল্লবীর জীবনের প্রথম ধারাবাহিক আমি সিরাজের বেগমের নায়ক আর শেষ ধারাবাহিক মন মানে না’র দুই নায়ক এখন একই ধারাবাহিকে। আবার এখানে স্যাম সেজে এসেছে রোহন যে ঋষির ভাই।

এটা দেখেই নস্টালজিক হয়ে পড়ছেন দর্শকরা আর তাদের পল্লবীর মুখটা বারবার মনে পড়ছে। তাদের শুধু মনে হচ্ছে যে একটা ফালতু ছেলের জন্য নিজের জীবনটা এইভাবে শেষ করে দিল মেয়েটা। কত সিরিয়াল করা বাকি ছিল। এভাবে পল্লবীর চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Samm Batyacharyya (@samm6996)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button