Tollywood

মায়ের সঙ্গে ছবিতে চুমু’র দৃশ্য অসহ্য! ‘আমার মা’কে চু’মু কেন খেলে?’ পরমব্রতকে ধরে মারতে গিয়েছিল জুন মালিয়ার পুত্র

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন জুন মালিয়া। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও এখন সক্রিয় হয়ে উঠেছেন তিনি।

তবে একবার নিজের কাজের জন্যে ছেলের কাছে রোষের মুখে পড়েছিলেন জুন মালিয়া। রাজনীতি নয়, অভিনয়ের কারণেই এমনটা হয়েছিল। জানেন সেটা কী?

এই ঘটনা ফাঁস করেছেন অভিনেত্রী নিজেই। কয়েক বছর আগে ছেলের শিবেনের সঙ্গে দেবশংকর হালদার সঞ্চালিত একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন তৃণমূল বিধায়ক। সেখানেই বিষয়টি তুলে ধরেন তিনি। তোমার কোন জিনিসটা পছন্দ করেন শিবেন? উত্তরটি দিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন পরমব্রতর সঙ্গে গৌতম ঘোষের একটি ছবিতে কাজ করেছিলেন তিনি। সেখানে চুম্ব’নের একটি দৃশ্য ছিল। সেটা খবরের কাগজে বেরোয় এবং সেটা দেখে ফেলে ছেলে।

এই ঘটনার পরে খুব বিচলিত হয়ে পড়ে ছেলে। সে সময় উৎসবে কৈশোরে পা রাখছে। তাই এ বিষয়গুলি তাকে খুব বিরক্ত করেছিল। তবে অভিনেতা হিসেবে সে পরমকে খুব ভালোবাসে। তাই সে প্রশ্ন করেছিলো পরম এটা কেন করল? মাকে প্রশ্ন করেছিলো যে মা এটা কেন করল?


নায়িকাকে তখন বেশ কষ্ট করেই বোঝাতে হয়েছিল যে এটা তাঁর কাজের একটা অংশ কারণ এটা একটা সিনেমা আর তিনি অভিনেত্রী। তখন ছেলের মনে হয়েছিল পরমকে গিয়ে চড় মারার কথা। তবে সে বুঝতে পেরেছিলো এটা মায়ের পেশা। তবে সেইদিন থেকে অভিনেত্রী প্রমিস করেছিলেন যে এরকম কোনও কাজ আর তিনি করবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button