Sudip Mukherjee: শার্ট খুলে বাড়ালেন মেয়েদের বুক ধুকপুকানি! ৪৪ বছরেও এতটা হট জুন আন্টির “অনিন্দ্যদা”! দেখলে গরম লাগবে 

বর্তমানে মানুষ ধীরে ধীরে ক্রমশ‌ই স্বাস্থ্যসচেতন হয়ে উঠছে। শুধু ইয়াং জেনারেশন নয় মধ্যবয়সীদের মধ্যেও স্বাস্থ্য নিয়ে সচেতনতা দেখা যাচ্ছে। ৬০-এর গন্ডি ছুঁই ছুঁই বলি অভিনেতা শাহরুখ খান, সলমন খান বা টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হয়ে উঠতে পারেন যে কারর অনুপ্রেরণা।

আর এবার এই অনুপ্রেরণার তালিকায় যুক্ত হল আর‌ও একটি নাম। তিনি টলিউডের জনপ্রিয়তম টেলি অভিনেতা সুদীপ মুখার্জী। মাঝেমধ্যেই বিভিন্ন সিনেমাতেও যাঁর দেখা মেলে। যিনি দর্শকমহলে দারুণ পরিচিত শ্রীময়ী’র অনিন্দ্য হিসেবে। বর্তমানে ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে পোখরাজের কাকার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের শার্টলেস পেশীবহুল কয়েকটি ছবি পোস্ট করে রীতিমতো হ‌ইচ‌ই ফেলে দিয়েছেন তিনি।‌‌ জিমের সহায়তা ছাড়াই বাড়িতে শরীরচর্চা করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। শরীরচর্চা করা মানেই যে জিম করা তা ভুল প্রমাণ করে ছেড়েছেন শ্রীময়ীর অনিন্দ্য।

শুক্রবার ‘ওয়াল্ড হেলথ ডে’তে তিনি নিজের পরিবারের অনুরোধেই পোশাকহীন ছবি পোস্ট করেন। আর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে এই ছবি। ফেসবুক পোস্ট অভিনেতা লেখেন কীভাবে তিনি ১১০ কেজি থেকে ৮০ কেজিতে নেমে এসেছেন। কীভাবে ৩০ কেজি ওজন কমিয়েছেন তিনি। জিমে না গিয়েই এই অসাধ্য সাধন করেছেন তিনি। অভিনেতা সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘হয় তুমি একজন হিরোর মতো মরবে না হলে দেখবে কীভাবে তিলে তিলে তুমি ভিলেন হয়ে যাচ্ছো।আসলে জানেন তো শরীর হচ্ছে আমাদের মন্দির, আর সেই মন্দিরে আমাদের অন্তত দিনে ৩০ মিনিট সময় দেওয়া উচিত।’

তিনি লিখেছেন, ২০২০ সালে যখন লকডাউন শুরু হয়, তখন আমার কাছে দুটো মাত্র পথ খোলা ছিল, হয় তোমার ওজন বাড়াবে আর নাহয় তোমার ওজন কমবে। আমি দ্বিতীয় পথটা বেছে নিই। এরপর প্রতিদিন ফ্রি-হ্যান্ড এক্সসারসাইজ ও পাওয়ার যোগা শুরু করি। ধীরে ধীরে এটা আমার অভ্যাসে পরিণত হয়। ৫ মাসে আমি ২০ কেজি ওজন কমিয়ে ফেলি।

Back to top button