Tollywood

ছিল না বাঁচার কোন আশা! দিদি নাম্বার ওয়ানে বলা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার কাহিনী চোখে জল এনে দেবে আপনার

ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে আজ আর কেউ চেনেন না এমন নেই। অভিনয়ের জগতে পরিচিত তো ছিলেন তা ছাড়াও তাঁর ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াই এবং তারপর সুস্থ হয়ে ফিরে আসা তাঁকে প্রচারে এনে দিয়েছে আরো বেশি করে। সে নায়িকা এবার এলেন বিখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সেই মঞ্চে নায়িকা এসেছিলেন তাঁর জীবনের কাহিনী শেয়ার করতে। সেই কাহিনী যা চোখে জল এনে দেবে।

এতদিন পর্যন্ত নায়িকার প্রেমিক এবং অভিনেতা সব্যসাচী চৌধুরী তাঁর প্রেমিকাকে নিয়ে প্রতিনিয়ত স্বাস্থ্য সম্পর্কিত আপডেট দিতেন। এবার প্রথমবার মুখ খুললেন নায়িকা। এই নিয়ে দুইবার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। প্রথমবার একাদশ শ্রেণীতে পড়ার সময় ক্যান্সার ধরে তাঁকে। আবার ছয় বছর পর সেটা যখন ফিরে আসে তা মেনে নেওয়া খুব কঠিন ছিল নায়িকার কাছে। অস্ত্রোপচারের পর তিনি হয়তো নাও বাঁচতে পারতেন। তাই চিকিৎসকরা তাঁকে যখন এই সিদ্ধান্ত নেওয়ার কথা বলেন তখন তিনি আর দ্বিতীয়বার ভাবেননি অস্ত্রোপচারের জন্য। মানুষের ভালোবাসা এবং আপনজনদের বিশ্বাস সুস্থভাবে ফিরিয়ে এনেছে তাঁকে।

শারীরিক কষ্টের কথা বলতে গিয়ে ঐন্দ্রিলা নিজেই কেঁদে ফেলেন। রচনাও সেই দুঃখে সমব্যাথি হন। শারীরিক লড়াই অসহনীয় ছিল কিন্তু প্রেমিক সব্যসাচী যেভাবে তাঁর সাথে ছিলেন তাতে তাঁর লড়াইয়ের পথটা মসৃন হয়ে ওঠে, এমনই জানান ঐন্দ্রিলা। দিল্লিতে যখন তাঁর দ্বিতীয় কেমন চলছে সে সময় চোখ খুলেই সব্যসাচীকে সামনে দেখতে পেয়েছিলেন মরে অদ্ভুত শান্তি এসেছিল নায়িকার। আর দিদি নাম্বার ওয়ানেও শুধু অংশ নেননি, জিতে ফিরেছেন নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button