ঐন্দ্রিলাকে ছেড়ে চলে গেল অঙ্কুশ! সঙ্গী হলো বিক্রম

টলিউডের অন্যতম লাভ বার্ডস হলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। দুজনের সম্পর্ক বহু বছর হয়ে গেল। মাঝে মাঝে নিজেদের ব্যক্তিগত বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেন দুজনেই। কিন্তু বাঙালির নববর্ষ থেকেই প্রেমিকার থেকে দূরে রয়েছেন অঙ্কুশ। দেখতে দেখতে এক সপ্তাহেরও বেশি অঙ্কুশকে ছাড়া সময় কাটাতে কাটাতে বিরহের শোকে কাতর অভিনেত্রী ঐন্দ্রিলা।

তবে নায়িকাকে একা ফেলতে রাজি নন বন্ধু বিক্রম। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের কতটা ভালো সম্পর্ক সেটা তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বুঝতে পারা যায়। অঙ্কুশের থেকে দূরে থাকার যন্ত্রণা ভুলতে এখন ঐন্দ্রিলার সঙ্গী হয়েছেন বিক্রম। সেই ছবি নায়িকা পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। দুজনের জিমের ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন খুব বেশি বন্ধুত্ব চাই না তবে সঠিক বন্ধু চাই।

এদিকে প্রেমিকাকে ছেড়ে দূরে থাকার যন্ত্রণায় কী করছেন অঙ্কুশ? লন্ডন থেকে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন তিনি। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে এখন ব্যস্ত তিনি। বাংলা নতুন বছরে অঙ্কুশ নিজের ঘোষণা করেছিলেন যে একটি সুখবর রয়েছে সকলের জন্য। সাত বছর পরে এসকে মুভিজ প্রযোজনা সংস্থার ছবিতে নায়ক হয়ে ফিরছেন অঙ্কুশ হাজরা। ওই ছবিতেই ১৩ বছর পরে আবার তিনি শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করবেন। আর তাই বিদেশে গিয়েছেন শুটিংয়ের জন্য।

Back to top button