Tollywood

অভিষেকের শ্রাদ্ধানুষ্ঠানে গিয়ে হো হো করে হাসছেন ঐন্দ্রিলা সেন!, ‘সামান্য সহবতটুকু জানেন না’ ক্ষোভে ফেটে পড়ল নেটপাড়া

দু সপ্তাহ আগে আমাদেরকে ছেড়ে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তার অকাল প্রয়াণে শোকস্তব্ধ ছিল বাংলা ইন্ডাস্ট্রি। কিন্তু তারপরে তাকে নিয়ে বিতর্ক কম হয়নি। আঙুল উঠেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে। তারা জোট বেঁধে অভিষেককে 20থেকে 22 টি ছবির কাছ থেকে বাদ দিয়েছিলেন বলে পুরনো সাক্ষাৎকার প্রকাশ হয়।

তবে এবার অভিষেক চট্টোপাধ্যায় কে কেন্দ্র করে নতুন বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। গতকাল রবিবার অভিষেক চ্যাটার্জির বাসভবনে ছিল তার শ্রাদ্ধানুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের বহু শিল্পী। এছাড়াও রাজনৈতিক জগতের কিছু সদস্যকে দেখা যায় সেখানে।

রচনা ব্যানার্জি রাজ চক্রবর্তী অঙ্কুশ-ঐন্দ্রিলা লাবনী হালদার সহ টলিপাড়ার বহু মানুষকে দেখা যায় সেখানে। সকলেই সাদা পোশাক পরে এসেছিলেন। এছাড়া মন্ত্রী অরূপ রায়েরও দেখা মেলে। তবে অনুষ্ঠানের একটি ভাইরাল ভিডিও ঘিরে এবার দেখা যায় বিতর্ক।

ঐন্দ্রিলা সেন সাদা পোশাক পরেও তার চোখে মুখে ছিল হেভি মেকআপ।যা নিয়ে কিছুটা সমালোচনা হয় তবে সব থেকে বেশি সমালোচনা হয় যখন তাকে দেখা যায় হো হো করে হাসতে। রাজ চক্রবর্তী এবং অরূপ রায় কিছু একটা বলছিলেন তার পরেই হেসে দেন ঐন্দ্রিলা। আর ঠিক সেই মুহূর্তটাই ক্যামেরাবন্দি হয়।

 

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ঐন্দ্রিলার বিরুদ্ধে ওঠে নিন্দার ঝড়।সিনিয়র একজন অভিনেতার শ্রাদ্ধ অনুষ্ঠানে গিয়ে এরকম ভাবে হাসাহাসি করা টাকে মেনে নিতে পারেননি নেটিজেনরা। তারা কমেন্টের ঐন্দ্রিলার বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করতে শুরু করেছেন। কেউ লিখেছেন যে কোথায় কী ব্যবহার করতে হয় তা এই আজকালকার সেলিব্রিটি গুলো জানেই না ‌। সব মিলিয়ে এই ভাইরাল ভিডিও ঘিরে বেশ সাড়া পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button