Connect with us

Tollywood

Oindrila Sen: চা বাগানে চা তুলতে ব্যস্ত ঐন্দ্রিলা সেন, এবার কলকাতায় পাওয়া যাবে সেই চা! আপনি কিনবেন কোথা থেকে? জানুন…

Published

on

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হলো অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটি।বড় পর্দার অভিনেতা অঙ্কুশ আর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলার সম্পর্ককে মানুষজন বেশ মান্যতা দিয়ে এসেছে দীর্ঘদিন ধরে। এই জুটি প্রায়শই ঘুরতে বেরোন এদিক-ওদিক আর সেখান থেকে পোস্ট করেন মজাদার সমস্ত ছবি এবং ভিডিও যা দেখে বেশ উপভোগ করেন তাদের ভক্তরা।

এই কিছুদিন আগে দার্জিলিঙে বেড়াতে গিয়েছিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। সেখান থেকেই অঙ্কুশ নিজের মোমো খাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তাদেরকে অনুরাগীরা চিনতে পেরে সেলফির জন্য আবদার করেছিল।আর সেই সঙ্গেই ঐন্দ্রিলা নিজের প্রোফাইল থেকে আরেকটি ভিডিও পোস্ট করেছিলেন যা দেখে বেশ মজা পেয়েছেন ঐন্দ্রিলার একান্ত অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সেই ভিডিওতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা চা বাগানে চা তুলতে ব্যস্ত সঙ্গে চলছে মজাদার কমেন্ট্রি।ঐন্দ্রিলা নিজের মুখেই বলছেন এবার কলকাতায় পাওয়া যাবে এই ইউনিক ওয়ান্ডারফুল বিউটিফুল চা। যেটা সবথেকে দামি চা হবে কলকাতায়। তারপরেই দুটি কুঁড়ি একটি পাতা তিনি ছিঁড়ে রাখছেন নিজের মাথায় লাগানো চায়ের বাস্কেটে। ভিডিওটি করছেন অঙ্কুশ এবং অঙ্কুশের স্বভাবমতো মজাদার কথা বলে যাচ্ছেন নায়ক। সব মিলিয়ে ভিডিওটি বেশ মনোগ্রাহী আর সেই জন্যেই এখনো পর্যন্ত প্রায় 18 হাজার লাইক পড়ে গেছে এই ভিডিওতে। সঙ্গে বইছে কমেন্টের বন্যা। ঐন্দ্রিলার তোলা এই চা কলকাতায় পাওয়া গেলে আপনি খাবেন নাকি?

Trending