Tollywood

Durnibar Saha: মীনাক্ষীকে ছেড়ে ঐন্দ্রিলা সেনের প্রেমে ধরা দিলেন দুর্নিবার! দুজনের একসঙ্গে জড়িয়ে ধরা ছবি দেখে হতবাক নেট দুনিয়া, ‘এতদিন ঐন্দ্রিলার সঙ্গে পর’কীয়া?’, জমছে প্রশ্ন নেটিজেনদের মনে

খুব বেশিদিন নয় মাত্র কয়েক মাসের মধ্যেই নাকি সংসার ভেঙে গেল গায়ক দুর্নিবার সাহার। ভালোবেসে বিয়ে করেছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়কে। মীনাক্ষী পেশায় ছিলেন সংগীতশিল্পী এবং নৃত্যশিল্পী। দীর্ঘ কয়েক বছর প্রেম করার পর বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। কিন্তু টিকলো না সাধের ঘর।

২০২২ সালের ঘোড়ার দিকেই গুঞ্জন ছড়িয়ে পড়ল টলিপাড়ায় যে মীনাক্ষী নয় অন্য কারুর প্রেমে মজেছেন এই বাঙালি গায়ক। যদিও এই সম্পর্কে কেউ প্রকাশ্যে মন্তব্য করেননি। তবে দুর্নিবারের অনুরাগীদের মধ্যে ক্রমশ উত্তেজনা বাড়ছিল ওই তৃতীয় ব্যক্তিকে ঘিরে।

অবশেষে ধরা দিয়েছেন সেই তৃতীয় ব্যক্তি। বলা বাহুল্য তৃতীয় মহিলা। প্রাক্তন স্ত্রীর জায়গায় এবার নতুন প্রেমে মশগুল গায়ক দুর্নিবার সাহা। কে সেই নারী? তিনি হলেন টলিজগতের পরিচিত মুখ ঐন্দ্রিলা সেন।


আপনারা নিশ্চয়ই ভাবছেন যে অঙ্কুশের গার্লফ্রেন্ড অভিনেত্রী ঐন্দ্রিলার কথা বলা হচ্ছে? না এই মহিলা তিনি নন। ইনি হলেন অন্য একজন।টলিপাড়ার সবথেকে বড় সুপারস্টারের সঙ্গে জড়িত এই ঐন্দ্রিলা।

শনিবার মাঝরাতে দুর্নিবারের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন ঐন্দ্রিলা সেন। পেশায় তিনি আবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার। দুর্নিবারকে জড়িয়ে ধরে ফেসবুকে একটি ছবি পোস্ট করে তাতে লিখলেন “তুমি সঙ্গে থাকলে জীবন সুন্দর। ধন্যবাদ আমার জীবনে আসার জন্য এবং আমার দুনিয়া এত সুন্দর করে দেওয়ার জন্য। হ্যাঁ আমি তোমাকে ভালোবাসি”।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

তবে এতেই ক্ষান্ত থাকেননি ঐন্দ্রিলা। পাশাপাশি আবার লিখলেন মিডিয়ার জন্য ঘোষণা। সমস্ত সাংবাদিকদের জন্য এটাই লিখলেন তিনি যে হ্যাঁ দুর্নিবার তাঁর এবং শুধু তাঁর।

চুপ করে থাকেননি গায়ক দুর্নিবার নিজে। নতুন প্রেমিকার এই পোস্টকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তিনি। লিখেছেন “ভাগ্য। তোমাকে ভালোবাসি। আরো বেশি ভালোবাসি”।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

দুজনের এই সুন্দর ছবি দেখেই স্পষ্ট হয়ে গেলো যে দুজন একে অপরের প্রেমে মুগ্ধ এবং মশগুল হয়ে রয়েছেন। এখন অপেক্ষা গায়কের জন্য যে কবে তিনি এই সম্পর্ককে স্বীকৃতি দেন বিশ্বের সামনে। যদিও অর্ধেক তিনি বুঝিয়ে দিয়েছেন নিজের কমেন্টের মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button