Tollywood

পল্লবী দের মৃত্যু রহস্যে নতুন মোড়!পল্লবীর সোনার হার পরেছেন ঐন্দ্রিলাও, ছবি তুলেছেন সাগ্নিক, ভাইরাল ছবি

পল্লবী দে-সাগ্নিক চক্রবর্তী-ঐন্দ্রিলা মুখোপাধ্যায় ত্রিকোণ কাহিনী ক্রমশ জটিল রূপ ধারণ করছে। রবিবার টলিউড অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর থেকে একের পর এক অভিযোগ উঠেছে মৃত্যুকে কেন্দ্র করে। কখনও দায়ী করা হয়েছে দম্পতির মধ্যেকার আর্থিক অশান্তি আবার কখনও দায়ী করা হয়েছে তৃতীয় ব্যক্তি হিসেবে অভিনেত্রী ভাবনা মুখোপাধ্যায়ের প্রবেশ। তবে এখন অবধি যে নতুন অভিযোগ তুলে ধরা হয়েছে সেখানে আরেকটি নাম উঠে এসেছে যেটি হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়।

এর মধ্যেই এক সংবাদমাধ্যমে পল্লবীর বন্ধু এবং অভিনেতা সায়ক চক্রবর্তী দাবি করলেন ঐন্দ্রিলা জানিয়েছেন তিনি পল্লবীর প্রেমিককে বেশিদিন ধরে চেনেন না। এদিকে দুজনের একত্রবাসের বর্ষপূর্তি উদযাপনে পল্লবীর জন্য সোনার হার কিনতে গিয়েছিলেন সাগ্নিক। তখন সঙ্গী হয়েছিলেন ঐন্দ্রিলা।

কেমন ছিল সেই উদযাপন? সায়ক জানিয়েছেন পল্লবী তাঁকে খুব সম্মান করতেন। ভালো-মন্দ ভাগ করে নিতেন দুজনে। সেই সুবাদেই আলাপ হয়েছিল পল্লবীর প্রেমিকের সঙ্গে। উদযাপনেও তাই আমন্ত্রিত ছিলেন তিনি।

তার আগে সাগ্নিক নাকি সায়কের কাছে হোয়াটসঅ্যাপে পোশাক শিল্পীদের যোগাযোগের নাম্বার চেয়েছিলেন। কারণ দুজনেই একই রকম পোশাকে সাজবেন এই ছিল ইচ্ছে। সায়ক কিছু নাম্বার জোগাড় করে দিয়েছিলেন।

এদিকে প্রেমিকাকে চমকে দিতে সাগ্নিক পার্টির আয়োজন করেছিলেন বাওয়ালি রাজবাড়ীতে। সাজানো দেখে চমকে উঠেছিলেন অভিনেতা সায়ক নিজেও। কটেজ ভাড়া নেওয়া হয়েছিল। ছিল খাবারের এলাহি আয়োজন। বড় কেক, তার ভিতরে আংটি কোন কিছু বাদ যায়নি। অভিনেতার নিজস্ব গাড়ি নেই তাই শুটিং ফ্লোরে তাঁকে নিতে পাঠানো হয় সাগ্নিকের গাড়ি। চিন্তা হয়েছিল যে এত খরচ কোথা থেকে যোগাচ্ছেন অভিযুক্ত প্রেমিক?

কিন্তু পল্লবীর মুখের দিকে তাকিয়ে এ বিষয়ে আর কোনো কথা বলেননি অভিনেতা। পল্লবী নাকি হোটেল-রেস্তোরাঁয় পার্টি, খাওয়া-দাওয়া খুবই পছন্দ করতেন। সেই সাধ পূরণ করতেন অভিযুক্ত প্রেমিক।

পাশাপাশি সাগ্নিক প্রেমিকাকে সোনার হার উপহার দিয়েছিলেন। বড় দোকানে হার কিনতে যান সাগ্নিক। সঙ্গী ছিলেন ঐন্দ্রিলা।

প্রেমিকার জন্য কেনা হার তাঁর আগে শোভা পেয়েছিল ঐন্দ্রিলার গলাতেই। ঐন্দ্রিলাকে হার পরিয়ে সাগ্নিক দেখতে চাইছিলেন কেমন লাগে। সেই ছবি সায়ককে পাঠিয়েছিলেন সাগ্নিক দোকান থেকেই। সেই ছবি অভিনেতা ভাগ করে নিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button