Connect with us

Tollywood

অনিন্দ্যর সঙ্গে ফের মাখোমাখো প্রেম শুরু, আবার রোহিতদাকেও আদরমাখা শুভেচ্ছা! জুন আন্টি তো ভেসেই চলেছেন প্রেমের জোয়ারে

Published

on

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। দর্শকদের ভালোবাসায় এই ধারাবাহিক সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছে। ভরা বর্ষার মাঝেই এই ধারাবাহিকে এখন বিয়ের মরশুম। সামনেই ডিঙ্কার দ্বিতীয় বিয়ে। বাড়ি ভর্তি লোক, ব্যস্ততার অন্ত নেই। ফলে নিজেদের জন্য সময় বার করা সম্ভব হচ্ছে না অনিন্দ্য এবং জুন আন্টি। কেউ যদি আশেপাশে দেখে ফেলে তাদের ঘনিষ্ঠতা, এই নিয়েও সমস্যা। কিন্তু প্রেম আটকায় কার সাধ্য? সুযোগ বুঝেই কাছাকাছি এই প্রেমিক জুটি । ধারাবাহিকের গল্প অনুযায়ী তারা একে অপরের স্বামী স্ত্রী। তার প্রভাব পড়বে না সেটা কি হয়?

তাই শ্রীময়ীর অনুপস্থিতির মধ্যেই দুজনের জমজমাট রোমান্স প্রকাশ্যে।সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন জুন। যেখানে দেখা যাচ্ছে ‘জুন আন্টি’ ওরফে ঊষসী চক্রবর্তী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায় একে অপরের গলা জড়িয়ে প্রেমে মজেছেন। আর প্রেম আর গান সমার্থক, দুজনে মিলে গান ধরেছেন তু তু হ্যায় ওহি, দিল নে জিসে আপনা কহাঁ’। ১৯৮২ সালের ‘ইয়ে ওয়াদা রহা’ ছবির এই জনপ্রিয় গান একেবারে নস্টালজিক করলো সকলকে, মনে করিয়ে দিচ্ছে বিখ্যাত জুটি ঋষি কপূর-পুনম ধিঁলোর প্রেম কথা। গানে গানে জুন পরিস্কার বললেন রোহিত সেনের মত প্রেমিক চাইলেও অনিন্দ্য তার কাছে এক এবং অভিন্ন। তাকে এড়ানো যাবে না। কিন্তু জুন আন্টি যে রোহিত সেনকেও ছাড়লেন না।

শুক্রবার পঁয়তাল্লিশে পা দিলেন রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরী। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঊষসী। একটি থ্রো ব্যাক ভিডিও পোস্ট করে লিখেছেন, শুভ জন্মদিন টোটা রায়চৌধুরী! তোমাকে কাছ থেকে চেনাটা এবং একসঙ্গে কাজ করাটা সত্যিই আনন্দের। এখানে #শ্রীময়ীর পুরো কাস্ট এবং ক্রুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটানোর আমাদের একটি ছোট্ট #থ্রোব্যাক ভিডিও! তোমার অনেক সুখ এবং ভাল স্বাস্থ্য কামনা করি! দিন শুভ হোক!

তবে জুন-অনিন্দ্যর ভিডিও নেটিজেনদের কমেন্টে ভরে যাচ্ছে। একজন অনিন্দ্যর মাকে হাঁকডাক দিয়ে ডেকেছেন তারপর লিখছেন মাসি এসে দেখে যাও, তোমার আদরের বুয়া আবার জুনের পাল্লায় পড়েছে! এ কী সব্বোনেশে কাণ্ড হল গো মাসি….?’। আরো একজন লিখেছেন ‘জুন আন্টি! শ্রীময়ী দেখলে কিন্তু খবর আছে।’

Trending