যশ-নুসরতের সম্পর্কের মাঝে ভাঙন! প্রবেশ আরেক টলিউড সুপারস্টারের! নতুন প্রেমে যশ?

বরের সঙ্গে বাণিজ্যিক ছবিতে ফিরবেন বলেই অজস্র সুযোগ হাতছাড়া করেছেন। এবার একসাথেই শিকার করতে নেমেছেন, সাথে ছোট্ট ছেলে ঈশান। ইন্ডাস্ট্রির ভীষণ পরিচিত মুখ যশ সেনগুপ্ত ও নুসরত জাহান। মে মাসের এই ভরা গরমে দক্ষিণ কলকাতার জোকা-বজবজ এলাকায় শিকারে নেমেছেন দুজনে। সঙ্গে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। উল্লেখ্য, দেবরাজ সিংহের পরিচালনায় আসছে নতুন ছবি ‘শিকার’। ছবিতে জুটি বাঁধবেন যশ সেনগুপ্ত ও নুসরত জাহান।

ছবিতে বিডিও-এর চরিত্রে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এক সাক্ষাৎকারে যশ জানান, শুটিং-এর মাঝে সারাদিন প্রচুর জল খাচ্ছেন। খুব শীঘ্রই কাজ শেষ করার প্রেসার আছে। উক্ত টিমের সঙ্গে যশ প্রথমবার কাজ করছেন, কিন্তু খুব ভালো অভিজ্ঞতা হচ্ছ। এমনকি শ্যুটিং স্পটে ডাবের জল, গ্লুকোন ডির ব্যবস্থাও রাখা হয়েছে। অনেকদিন পর কমার্শিয়াল ছবিতে ফিরলেন নুসরত। ধূসর চরিত্রে অভিনয় করতে একঘেয়ে লাগছিল বলে জানান অভিনেত্রী। তাই ‘শিকার’এর মতো একেবারে মূল স্রোতের বাণিজ্যিক ছবিতে ফের ফিরলেন।

পাশাপাশি যশের সঙ্গে একই ছবিতে কাজ করার প্রসঙ্গে নুসরত বলেন, “বরের সঙ্গে পর্দায় ফিরব বলে আমি একাধিক ছবির কাজ ছেড়ে দিয়েছি। আসলে আমি আর কোনও ধূসর চরিত্রে অভিনয় করতে চাইনি। ভালো লাগছিল না। আমার কাছে আজও বাণিজ্যিক ছবির আলাদা আকর্ষণ আছে। এই ছবিতে আমার আর যশের পুরনো কেমিস্ট্রি দর্শকরা ফিরে পাবেন।”

How Does 'Bengali Star' Rituparna Look So Young At 51?
তবে শুটিং-এ নুসরত এক নন, সাথে সর্বদা থাকে ছেলে ঈশান। তাকে সঙ্গেই নিয়েই সেটে আসেন অভিনেত্রী। ছোট্ট ঈশান সেখানেই খেলা করে আর মা-এর শুটিং দেখে। এটি একটি থ্রিলারধর্মী ছবি, যেখানে উঠে আসবে এক মফঃস্বলের ছবি। সেখানেই বিডিও হলেন ঋতুপর্ণা। জানা যাচ্ছে, ছবিতে যশের চরিত্র অনেকটাই রবিনহুডের মতো। অন্যদিকে ঋতুপর্ণা জানান, এই ছবি যতই একটি কমার্শিয়াল ছবি হোক এতে একটা ভালো বার্তা দেবে দর্শকদের।

লড়াকু সিঙ্গেল মায়ের চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। যে একই পরিবারে ও সমাজের দায়িত্ব পালন করবে। এও জানান ঋতুপর্ণা, যে ছবিতে তার সঙ্গে যশের একটা অন্যরকম সম্পর্ক রয়েছে, যা ছবি দেখলেই বোঝা যাবে। জানা গিয়েছে, এই ছবির গানের দৃশ্য শুট হবে থাইল্যান্ডে। আগামী মাসের মধ্যে এর শুটিং শেষ হয়ে যাওয়ার কথা। ছবিতে দুটি রোম্যান্টিক গান রয়েছে। নেগেটিভ চরিত্রে দেখা মিলবে সমদর্শী দত্ত ও রজতাভ দত্তকে। ছবিতে একটি আইটেম সংও রয়েছে, যেটা করছেন নুসরত।

Back to top button