Tollywood

Nusrat Jahan: স্বামী যশের সঙ্গে আর বনছে না? ক্রপ টপ আর শর্টস পরে বোল্ড নুসরত বলেই বসলেন, আর কারুর ‘অনুমোদন’ চাই না!

বরাবরই নিজের জীবন নিয়ে নিজেই সিদ্ধান্ত নিয়েছেন নুসরত জাহান। টলিউডের সেরা অভিনেত্রী এবং সাংসদ হিসেবে দুটো সম্পূর্ণ আলাদা চরিত্র তুলে ধরেছেন নিজের। তবে দুই ক্ষেত্রেই একটি বিষয় বরাবর এক রেখেছেন তিনি। আর তা হলো সোজাসাপ্টা। বিয়ের পর আলাদা থেকেও হঠাৎ করেই সন্তানসম্ভবা হয়ে পড়া এবং তারপর সন্তানের বাবার পরিচয় প্রকাশ করার মতো সিদ্ধান্তগুলি সম্পূর্ণই তিনি নির্দ্বিধায় প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আর এখন কাউকে ডরান না নায়িকা। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর সেই সম্পর্ককে অস্বীকার করা থেকে বিতর্কে উঠে আসেন নুসরত। তারপর ইন্ডাস্ট্রির বন্ধু যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়ার সিদ্ধান্তেও সোশ্যাল মিডিয়ায় কম সমালোচিত হননি তিনি। পিতৃপরিচয় নিয়েও উঠেছে প্রশ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কিন্তু এবার তিনি যে ছবি দিলেন এবং তার সাথে যে ক্যাপশন জুড়ে দিলেন তা থেকে স্পষ্ট যে এই ক্যাপশন তিনি তাঁর নিন্দুকদের উদ্দেশ্য করেই দিয়েছেন। পরনে ক্রপ টপ এবং তার নিচে ডেনিমের শর্টস। আবার ঠোঁটে লাল লিপস্টিক। নিজের জীবন কিভাবে কাটাবেন সেই সিদ্ধান্তের জন্য তাঁর দরকার নেই ‘কারুর অনুমোদন’, ঠিক এমনই বার্তা দিলেন নায়িকা তাঁর ক্যাপশনে। আবার ক্যাপশনের সঙ্গে জুড়ে দিলেন #badass #savage # beyourself #loveall এর মত কিছু হ্যাশট্যাগ। এটিকে কারো বুঝতে বাকি রইলো না যে এই বার্তা নুসরত দিলেন নিজের ট্রোলারদেরকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button