Nusrat Jahan: পরনে শুধু টাইট অন্ত’র্বা’স, ফুটে উঠেছে ক্লি’ভেজ! “সরকার যে কালো টাকা জমাচ্ছে তার থেকে একে দুটো শীতবস্ত্র দান করা উচিত”, কনকনে ঠান্ডায় জমিয়ে দিলো নুসরতের উ’ষ্ণ ছবি

নুসরত জাহান। বরাবর বিতর্ক, সমালোচনা, আলোচনা তার নামের সঙ্গে সমার্থক হয়ে গেছে এখন। যদিও আলোচনার থেকে সমালোচনাই বেশি হয় তাকে। তবে তিনি যে সেগুলিকে পাত্তা দেন না সেটা তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই স্পষ্ট হয়ে যায়।

একাধিকবার ধর্মীয় এবং সংস্কৃতিক গোড়ামিকে রাগিয়ে দিয়েছেন এই তারকা সাংসদ। তার মধ্যে আবার বিয়ে ঘিরে এবং ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে এমন কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছেন যে কারণে বারবার সমালোচিত হতে হয়েছে এই ব্যক্তিত্বকে। তবে সম্প্রতি তার পোশাক নজরে থাকছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

এই কনকনে শীতের রাতে নায়িকার পোশাক দেখে হুহু করে ঠান্ডা লাগছে নেট নাগরিকদের। পরনে শুধু নীল রঙের স্পোর্টস অন্ত’র্বা’স সেট। সঙ্গে ছোট প্যান্ট। খেলার মাঠে রয়েছেন। তিনি। শীতের রাতে আমরা অনেকেই শরীর গরম রাখতে ভিন্ন ধরনের খেলায় যুক্ত হই। নায়িকাও ফিগার ধরে রাখতে এই কৌশল অবলম্বন করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

তাকে দেখে বোঝা দায় তিনি এক সন্তানের মা। এই শীতের রাতে নায়িকার পোস্ট পারদ নামানোর বদলে বাড়িয়ে দিল যেনো। ক্যাপশনে আবার লিখেছেন খেলা পাল্টে দাও… খেলা যেন তোমাকে পাল্টাতে না পারে।

Back to top button