Nusrat Jahan: মহানায়িকা হলে কী হবে সামনে ভোটের ময়দানে জমিয়ে লড়তে সকাল সকাল বসে পড়েছেন লুচি-আলুর চচ্চড়ি নিয়ে! ডায়েট ফায়েট মানেন না! নুসরাতের সাধারণ খাবার দেখে প্রশংসার ঝড়

এই মুহূর্তে টলিউড আর বিতর্ক এই দুটি শব্দ উচ্চারিত হলেই যে অভিনেত্রীর নাম উঠে আসে তিনি হলেন নুসরত জাহান। শুধু অভিনয় নয় নিজের ব্যক্তিগত জীবন এবং তৃণমূল সাংসদ হওয়াতে বরাবর আলোচনা থেকে বেশি থাকেন সমালোচনায়।

ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার পাত্রী হয়ে ওঠেন অভিনেত্রী। তবে এবার একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করলেন।

নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন এ প্রজন্মের মহানায়িকা। এদিনও নিজের ব্রেকফাস্টের ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদকে। তেলে ভাজা ফুলকো লুচি এবং আলুর চচ্চড়ি খাচ্ছেন অভিনেত্রী জমিয়ে।

যেখানে টলিউড দুনিয়ার টিকে থাকতে সকলের ডায়েট করে ওজন ঝরাতে ব্যস্ত সেখানে এই প্রতিযোগিতা থেকে বহু দূরে গিয়ে অভিনেত্রী তেলে ভাজা খাবার খেতে ব্যস্ত। বিষয়টা সত্যিই অবাক করেছে তার অনুরাগীদের। এদিকে নুসরতের ক্যাপশন বুঝিয়ে দিচ্ছে তিনি ডায়েট বা নিয়ম মেনে খাবার খাচ্ছেন না।

আর অভিনেত্রী একা নন এইসঙ্গে যোগ দিয়েছে তার সঙ্গী যশ দাশগুপ্ত। লুচির ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন উই আর অন ডায়েট অর্থাৎ আমরা ডায়েট করছি। বোঝাই যাচ্ছে বেশ মজা করে এই ক্যাপশন দিয়েছেন তিনি।

Back to top button