Connect with us

Tollywood

ঈশানকে একগুচ্ছ ক্রিসমাস গিফট পাঠাল ইউভান! আনন্দে ডগমগ নুসরাত শেয়ার করলেন ছবি

Published

on

দেখতে দেখতে চার মাস বয়স হতে চলল নুসরাত জাহান পুত্র ঈশান জাহান দাশগুপ্তর। গত 26 আগস্ট জন্ম নিয়েছিল ঈশান পার্ক স্ট্রিটের এক বেসরকারি নার্সিংহোমে। সেই সময় তার পিতৃপরিচয় নিয়ে অনেক ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে পরবর্তীকালে কলকাতা পুরসভার ওয়েবসাইট দেখে সবাই জানতে পারে যে যশ দাশগুপ্তই হল ঈশানের বাবা।

চলতি বছর কালীপুজোয় প্রথম ছেলের ছবি সামনে এনেছিলেন নুসরাত এবং যশ। যশের আগের পক্ষের একটি ছেলে আছে। দুই ছেলেকে নিয়ে একই রঙের পোশাক পরে ফটোশুট করেছিলেন যশ এবং নুসরাত। সেই ছবি ভাইরালও হয়েছিল মুহূর্তের মধ্যে। আর এবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্পেশাল ছবি দিলেন মাম্মা নুসরাত জাহান।

ইউভান চক্রবর্তী, অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলে বড়দিন উপলক্ষে একগুচ্ছ উপহার পাঠিয়েছে ঈশানকে। আর সেই উপহারের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন নুসরাত জাহান। নতুন জামা জ্যাকেট খেলনা সফট টয় সব রয়েছে সেই উপহারের সেটে। তার জন্য নুসরাত জাহান থ্যাংক ইউ লিখেছেন তার স্টোরিতে।

ইউভান নিজেও প্রচন্ড জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তী হামেশাই ইউভনের ফটো আর ভিডিও পোস্ট করে থাকেন।সেখানে গুটি গুটি পায়ে ইউভানকে কখনো হাঁটতে দেখা যায় আবার কখনো হুড়মুড়িয়ে দৌড়াতে দেখা যায়। আর কিছুদিন পরে হয়ত যশ পুত্রকেও দেখা যাবে এরকম কিছু ভিডিও আর ছবি দিতে। তখন সেও ভাইরাল হয়ে যাবে ইউভান এর মতই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending