Nusrat Jahan: দামী দামী ফল মুখে মেখে নিজেকে সুন্দরী করার তীব্র প্রচেষ্টা নুসরাত জাহানের!”এগুলো নষ্ট না করে নিজের এলাকা বসিরহাটেও তো দান করতে পারতেন”, সাংসদ’কে ছাড়লো না নেট দুনিয়া

অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানের মাখনের মতো কোমল নরম ত্বক দেখে আপনার মনেও কি কখনো ইচ্ছা হয় না ওই ধরনের চকচকে স্কিন পেতে? বা কখনো কি জানতে চাননি ঠিক কী মেখে তিনি অতটা সুন্দরী? শুধুমাত্র টেলিভিশনের পর্দায় নয়, বাস্তবে অভিনেত্রীর ত্বক ততটাই নরম এবং কোমল।

হ্যাঁ, এটাই সত্যি। বাস্তবে জীবনে যতই তার ঝড় থাকুক বা যতই ব্যস্ত থাকুক, তিনি কিন্তু নিয়মিত ত্বকের যত্ন নেন। নিজের জন্য সময় খুঁজতে অসুবিধা হয় না তার। কিন্তু আপনাদের জানলে এটা অবাক লাগবে যে দামী দামী কোনও জিনিস নয় তিনি খুব সাদামাটা জিনিস দিয়ে নিজের যত্ন করেন। বাড়িতে উবটান আজকাল খুব উঠেছে। এখন বেশিরভাগ মেয়েরা বাড়িতে এই পদ্ধতি গুলো অবলম্বন করে থাকে যেগুলো মা ঠাকুমাদের আমলের কিছু ঘরোয়া টিপস যা যুগ যুগ ধরে চলে আসছে।

এবার নিজের সিক্রেট অভিনেত্রী নিজেই ফাঁস করে দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। এই ঘরোয়া উপাদান চেহারায় আনে ঔজ্জ্বল্য। বাড়িতে থাকা কিছু উপাদান দিয়েই আপনারা বানাতে পারবেন এই উবটান। আপনারাও কি জানতে চান?

Nusrat Jahan: Make your face pack with these two vegetables, use it twice a week!News WAALI | News Waali
এক টুকরো আলু, অর্ধেক টমেটো আর লেবুর একটা স্লাইস। এবার সমস্ত কিছু একসঙ্গে ব্লেন্ড করে নিন। এবার তাতে মেশান এক চিমটে হলুদ আর ১ চা চামচ বেসন। মুখে লাগিয়ে নিন। তারপর শুকিয়ে গেলে ঠান্ডা দুধ দিয়ে ধুয়ে নিন। সপ্তাহে ২ দিন এটা করুন। একটা ভিডিওর মাধ্যমে নায়িকা এই টিপস শেয়ার করেছেন। ক্যাপশনে লিখলেন, ‘শনিবারে নিজের যত্ন। এটা তোমাদের সবার জন্য কাজ করবে। ভালোবাসা দিয়ে যাও।’

কিন্তু এটা শেয়ার করার সঙ্গে সঙ্গেই মুহূর্তেই যেমন তিনি ভাইরাল হয়েছেন তেমনই সমালোচনার শিকার হয়েছেন নায়িকা। আসলে যে উপাদান দিয়ে এগুলো করা হয় সেগুলোর বাজারদর এখন আকাশছোঁয়া। তাই সেগুলো না খেয়ে ত্বকে লাগানোকে অনেকেই বলছে বিলাসিতা। আবার কেউ কেউ তাকে উপদেশ দিয়েছেন যে এগুলো নষ্ট না করে গরিবদের দান করলে পুণ্য অর্জন করবেন। আবার কেউ কেউ বলেন নিজের এলাকা বসিরহাটেও তো তাকে দেখাই যায় না। এগুলো নিয়ে শনিবার করে মুখে না লাগিয়ে তাদের গিয়ে ভালোবাসার সঙ্গে দান করতে পারতেন। লোকের ভালবাসা পেতেন।

Back to top button