Nusrat Jahan: জ্যাকেট সরে গেলো, বেরিয়ে পড়ল কালো ব্রা! প্রকাশ্যে সে’ক্সী ফিগার! “সাংসদের নামে একটা কলঙ্ক ছি”, নুসরতকে Troll করতে ছাড়লো না মানুষ

নুসরত জাহান মানেই বিতর্কের অন্য নাম। কখনো নিজের বক্তব্য, আবার কখনো নিজের ব্যক্তিগত জীবনের কারণে আলোচনায় থেকেছেন এই ব্যক্তিত্ব। এবার আবার একবার আগুন জ্বালালেন সোশ্যাল মিডিয়ায়।

সাহসী ফটোশুটের মামলায় নায়িকাকে টেক্কা দিতে পারে এমন মানুষ খুব কম রয়েছে। নিজের শরীরী আবেদনে খুব সহজেই ঝড় তোলেন এই তারকা সাংসদ। সে’ক্সী মারকাটারি ফিগারে নিজেকে মেলে ধরতে নায়িকার জুরি মেলা ভার।

এদিকে শহরে নামছে উষ্ণতার পারদ। তার মধ্যে নায়িকার উষ্ণ ভিডিও। সম্প্রতি আবার একটি ভিডিও শেয়ার করে ঝড় তুললেন তিনি। ভিডিওতে দেখা গেছে নায়িকার কালো অ’ন্ত’র্বাস। তার উপর পরেছেন ডেনিম জ্যাকেট। তার সঙ্গে ম্যাচিং করে পরেছেন প্যান্ট। তাতে ফুটে উঠেছে সে’ক্সী অ্যাবস। রীতিমতো চোখ ফেরানো দায় হয়ে গেছে। এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে গান বাজছে “জেড়া নশা”।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

ভিডিও দেখলে সত্যি যেন নেশা লেগে যাবে। তার স্মোকি চোখের নেশায় ডুবে গিয়েছে প্রচুর মানুষের মন। কিন্তু নিন্দুকদের সংখ্যা তো কম নয়। তাই কটাক্ষ শুরু হয়ে গেছে। অনেকেই একটা কথা বলছে যে এদিকে সংসদ ধ্বংস হয়ে যাচ্ছে আর উনি এদিকে স্টাইল করে যাচ্ছেন।

Back to top button