হলুদ বিকিনির মধ্য দিয়ে উঁকি মারছে গভীর ক্লি’ভেজ!গোয়ার সমুদ্রতীরে ঝড় তুললেন নিউ মম নুসরাত জাহান

সদ্য মা হয়েছেন। তবে তাঁর লাস্য এবং গ্ল্যামার বিন্দুমাত্র কমেনি। একদিকে অভিনেত্রী এবং অন্যদিকে সাংসদ হওয়ার সব দায়িত্ব পালন করেছেন নুসরত জাহান। এখন যেখানে ওয়ার্কিং মম এই বিষয়টির ট্রেন্ড চলছে সেখানে নায়িকাও নিজেকে গুটিয়ে রাখেননি।

গর্ভাবস্থায়ও কাজ করে গিয়েছেন। পুত্র সন্তানের জন্মের পর আবার ফিরে এসেছেন তাঁর আগের রূপে। আর এবারও যে তিনি তরুণ হৃদয়ে ঝড় তুলতে দক্ষ সেটা প্রমাণ করলেন।

সমুদ্রতীরে হলুদ বি’কিনি পরে রয়েছেন নায়িকা। তার মধ্য দিয়ে স্পষ্ট হয়ে উঠেছে ব’ক্ষ’ভাঁজ। বুধবার বি’কিনিতে ছবি শেয়ার করলেন নায়িকা নিজে। হলুদ টু পিস পরে রয়েছেন তিনি। এই রঙে আরও গ্ল্যামারাস লাগছে নায়িকাকে। সেই সঙ্গে সাদা ফ্রেমের সানগ্লাস।

নতুন বছরের সেলিব্রেশনে প্রেমিক যশের সঙ্গে গোয়া ভ্রমণে গিয়েছিলেন নায়িকা। সেই পুরনো স্মৃতি রোমন্থন করলেন তিনি। এই ছবি পোস্ট করার সঙ্গে আবার ক্যাপশনে লিখলেন ‘আমায় সমুদ্রে ফিরিয়ে নিয়ে চলো’। অর্থাৎ সে সুন্দর মুহূর্তগুলি নায়িকা যে মিস করছেন তা স্পষ্ট।

গত বছর জুলাইতে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। ২০২১ বিতর্কের মধ্যে দিয়ে শুরু হলেও সন্তানের জন্মের পর সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁর কমেন্ট বক্স। আবার নিজের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’- এ নায়িকা নিজেই তার জীবনের বড় এবং কঠিন সিদ্ধান্তগুলোর কথা খোলামেলাভাবে বলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button