Tollywood

অবশেষে মিলল নিখোঁজ সাংসদের সন্ধান! জন্মদিন বসিরহাটেই কাটালেন নুসরত

সোশ্যাল মিডিয়ার এক জনপ্রিয় এবং বিখ্যাত অভিনেত্রী এবং সাংসদ হলেন নুসরত জাহান। বড় বড় নিজের কীর্তিকলাপ এবং ব্যক্তিগত জীবনের কারণে আলোচনায় থেকেছেন তিনি। একটা সময় নায়িকার কাজের থেকে বেশি তাঁর ব্যক্তিগত জীবন অনুরাগীদের কাছে বেশি কৌতূহলের বিষয়বস্তু হয়ে ওঠে। স্বামীর সঙ্গে বিচ্ছেদ এবং তারপর সেই বিয়েকে সহবাস বলা, তারপরে সন্তানসম্ভবা হওয়া এবং শেষে অভিনেতা যশ দাশগুপ্তকে সেই সন্তানের বাবার স্বীকৃতি দেওয়া- পরপর এই ঘটনাচক্রগুলির ফলে এমন কোন পশ্চিমবঙ্গবাসী নেই যিনি নুসরতকে চেনেন না।

অবশ্য এখন নায়িকা একেবারে খোলামেলা। বিশেষ করে তাঁর প্রেম জীবন কেমন চলছে সেটা নায়িকার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। কিন্তু সাংসদ নুসরত কী করছেন সেটাই অনেকের প্রশ্ন। মাঝখানে হঠাৎ করেই একটি পোস্টার ভাইরাল হয় যেখানে লেখা থাকে বসিরহাটের সাংসদ নিখোঁজ। বলা বাহুল্য, নুসরতই বসিরহাটের সাংসদ। বহুদিন থেকে এলাকাবাসীর ক্ষোভ সাংসদ হিসেবে কোন কাজই করেন না তিনি। দেখাও নাকি যায় না এলাকায়।

এবার জানা গেল খোঁজ মিলেছে সেই নিখোঁজ সাংসদের। কারণ নিজের জীবনের এক বিশেষ দিনে নুসরত জাহানকে দেখা গেল বসিরহাটে। সেখানেই জন্মদিন সেলিব্রেট করলেন এবছর।

বৃহস্পতিবার নায়িকার জন্মদিন। সেখানে নায়িকাকে দিব্যি তৃণমূল কর্মীদের সঙ্গে মিলে কাজ করতে দেখা গেল। সকাল থেকে বসিরহাট কলেজে ছিলেন। সেখানে উন্নয়ন এবং সংস্কারের কাজ চলছে। নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত কিছু তদারকি করছেন নুসরত।

কিভাবে কি হচ্ছে সেই খোঁজ নিজের চোখে দেখে এবং কলেজ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে দেখে নিতে চাইছেন সাংসদ। সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এসবের ফাঁকে আবার দেখে এলেন “আই লাভ বসিরহাট” নামাঙ্কিত ফলক। এবার স্বাভাবিকভাবেই খুশি এলাকাবাসী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button