Tollywood

পাসপোর্টের রঙ পাল্টে নীল থেকে মেরুন! মৌলবাদীদের হুমকিতে ভারতীয় নাগরিকত্ব ছেড়ে দিলেন নুসরত জাহান?

বাংলার এই অভিনেত্রী সাংসদকে নিয়ে অনুরাগীদের মনের কৌতূহলের শেষ নেই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলে হাজার কমেন্ট আসতে থাকে তাকে। সম্প্রতি নায়িকা এয়ারপোর্ট থেকে কিছু ছবি শেয়ার করেছিলেন। সেখানে আবার সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক এবং তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

কিন্তু এবার দেখা গেল নায়িকা হাতে যে পাসপোর্ট ধরে রেখেছেন তার রঙ আলাদা। সাধারণত ভারতীয় পাসপোর্ট এর রঙ হয় নীল। নায়িকাদের পাসপোর্টটি ধরে রেখেছেন তার রঙ মেরুন। কেন?

জানা গেল নায়িকা ভারতের নাগরিকত্ব ত্যাগ করেননি। বরং এই রঙের অর্থ নায়িকার বিশেষ পরিচয়। নায়িকা এই পাসপোর্ট পেয়েছেন কারণ তিনি সাংসদ পদ সামলাচ্ছেন। এই পদের জন্য তাঁকে মেরুন পাসপোর্ট দেওয়া হয়েছে। ডিপ্লোম্যাটিক পাসপোর্ট বলা হয় একে।

সাধারণত ডিপ্লোম্যাট, সাংসদ, ইউনিয়ন কাউন্সিল অফ মিনিস্টারের সদস্য, উচ্চপদস্থ আধিকারিক এবং তাদের স্বামী অথবা স্ত্রীদেরকে এই পাসপোর্ট দেওয়া হয়। কোন সরকারি কাজে যাতায়াত করলে এই পাসপোর্ট দেওয়া হয়। এবার প্রশ্ন হল নায়িকা কোন কাজে গিয়েছেন এবং কোথায় গিয়েছেন?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত তাঁর এবং নুসরতের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেটাও বিমানের ভিতরের ভিডিও। তবে এই ভিডিও পোস্ট করার পরে কটাক্ষের শিকার হতে হয় তাঁদেরকে। অনেকেই প্রশ্ন করে বসে সন্তান কোথায়? কেউ আবার বলে সন্তানকে কি ভুলে গেলেন জুটি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button