Tollywood

বাংলাদেশে সানি লিওনের সঙ্গে নাচতে গিয়ে বাঁদরের তাড়ার মুখে নুসরাত জাহান! ক্যামেরাবন্দি করার সময় ঘটল বিপত্তি

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। গতবছর তো তার পুরো বিতর্কেই কেটেছে। নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছেদ, যশের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠা, তারপরে একসঙ্গে থাকা এবং সন্তানের জন্ম দেওয়া। সবমিলিয়ে গত বছরটা দুর্দান্তভাবে সামলেছেন নুসরাত জাহান।

যতদিন গেছে তাকে নিয়ে চর্চা ধীরে ধীরে কমছে। এখন স্বামী যশ দাশগুপ্ত, যশের আগের পক্ষের ছেলে এবং নিজের গর্ভজাত সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তারকা সাংসদ নুসরাত জাহান।

দু-তিন দিন আগে বাংলাদেশে এক বিয়ে বাড়ির আমন্ত্রণে গিয়েছিলেন যশ-নুসরত।ছেলেকে কলকাতাতে রেখেই গিয়েছিলেন নতুন মা। বস্তুত সেখানে উপস্থিত ছিলেন সানি লিওন, মিমি চক্রবর্তী,মিত ব্রোস,শেফালী জরিওয়ালা, নার্গিস ফাখরি সহ অনেকে।

সেখান থেকে আমরা যশ দাশগুপ্ত নুসরাত জাহান সকলেরই ছবি দেখেছি।ছবি পোস্ট করেছেন মিমিও। সানি লিওনও বাংলাদেশ থেকে তার ছবি পোস্ট করেছিলেন। তবে এরই মাঝে ঘটল অঘটন।

বিকালবেলা যে হোটেলে নুসরাত ছিলেন তার আশেপাশে কোন গার্ডেন ছিল সেখানে গিয়েছিলেন নুসরাত জাহান। তখন দেখা মিলল কতগুলো বাঁদরের।কয়েকটা বাঁদর নুসরাতকে দেখে পালিয়ে গেলেও একজন আবার গুটিগুটি পায়ে নুসরাতের সামনে এগিয়ে এসেছিল। পুরো ঘটনাটাই ক্যামেরাবন্দি করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন নুসরাত জাহান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button