Nusrat Jahan: ‘বিকিনি পরে রোগা লম্বা ঠ্যাং না দেখিয়ে বসিরহাটের রাস্তা ঠিক করুন দিদি’, নুসরাতের হলিডে ফোটো দেখে রেগে লাল নিন্দুকেরা!

তাকে নিয়ে সপ্তাহে অন্তত ৫০ বার ট্রলিং হয়। তবুও তার শিক্ষা হয় না। তিনি নিন্দুকদের একদম পাত্তা দেন না। নিজের মর্জিতেই থাকেন। বহুদিন কোন টলিউড সিনেমা থাকে দেখা যায়নি কিন্তু শোনা যায় তার হাতে প্রচুর কাজ। সত্যিই তার হাতে প্রচুর কাজ রয়েছে কিন্তু সেগুলো তার সংসদীয় এলাকার যদিও তাকে বসিরহাটে যেতে একদমই দেখা যায় না।

এবার বসিরহাটের লোকজন তার উপর খুব রেগে গেছে কারণ ম্যাডাম এখন গেছেন ছুটি কাটাতে বিদেশে। খুব সম্ভবত ক্রাবি’তে গেছেন যশ আর নুসরাত। প্রতিবারের মতো এবছরও ছোট্ট ছেলেকে নিজের বাবা মায়ের কাছেই রেখে গেছেন।কারণ ঈশানকে নিয়ে গেলে দেখা যেত। আর এতেই উঠেছে বিতর্ক।

তাদের প্রশ্ন হচ্ছে যে, ‘বাচ্চার জন্ম দিয়েছে অথচ লালন পালন ঠিক করে করতে পারো না। কুড়ি দিন বয়স থেকেই নিজের ছেলেকে বয়স্ক বাবা-মায়ের কাছে রেখে দুজনে মিলে এদিক ওদিক ঘুরতে বেরিয়ে যাও। আবার সোশ্যাল মিডিয়াতে বড় বড় জ্ঞান দিতে আসো। দায়িত্ব যখন নেবেই না তাহলে জন্ম দিলে কেন?’ আবার বসিরহাটের লোকজন বলছে নিজের সংসদীয় এলাকায় কোনদিনও এসে এখানকার মানুষের অভাব অভিযোগ জেনেছেন উনি ? অথচ সরকারের থেকে মাইনে আর সুযোগ-সুবিধাগুলো তো ঠিক নিয়ে নেন।

Back to top button