Tollywood

চরম শত্রু নোলক-মেখলা গলা জড়িয়ে করছে নাচ! দৃশ্য দেখে চোখ কপালে উঠে গেল অরিন্দম রায়ের, ভাইরাল ভিডিও

স্টার জলসায় খুব সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। এই ধারাবাহিকে অভিষেক ঘটেছে অভিনেত্রী সমু সরকারের। এর পাশাপাশি এ ধারাবাহিকের মাধ্যমে বহুবছর পর ছোট পর্দায় ফিরে এসেছেন অভিনেতা কৌশিক সেন।

প্রথমে এ ধারাবাহিকের বিষয়বস্তু মনঃপুত হয়নি দর্শকদের। কিন্তু তারপর ধারাবাহিকের কয়েকটি পর্ব সম্প্রচার হতেই তা ভালো লেগে যায় দর্শকদের। কারণ এর আগে এমন ধারাবাহিক এবং এমন বিষয়বস্তু আসেনি বাংলা টেলিভিশনের পর্দায়।

ধারাবাহিকের নোলক-অরিন্দম ছাড়াও আরো একটি চরিত্র রয়েছে যা ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে। এটি হলো মেখলা। এই চরিত্রে অভিনয় করছেন সিঞ্চিতা সান্যাল। সিঞ্চিতা এই ধারাবাহিকে সম্পর্কে নোলকের স্বামীর ভাগ্নি।

দেখা গিয়েছে মেখলা একদম সহ্য করতে পারে না নোলককে। নিজের ভাইমামুর জীবন থেকে সে সরিয়ে দিতে চাইছে তাকে। অনস্ক্রিনে দুজনের বন্ডিং যত খারাপ বাস্তবে দুজন ততই ভালো বন্ধু। তার প্রমাণ পাওয়া গেল এই ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by SHRISTI 🌻 (@iamshristipandey)

রিল ভিডিও বানিয়েছে সিঞ্চিতা এবং নোলক অর্থাৎ সমু দুজনে মিলে। বেশ কিছু ভিডিও রয়েছে দুজনের। এটার থেকেই বোঝা যাচ্ছে দুজনের কেমিস্ট্রি খুব ভালো। ভিডিওতে দেখা যাচ্ছে নোলক নিজের চরিত্রের পোশাকে রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button