Tollywood

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে যে পোশাক পরেছিল খড়ি, সেই একই পোশাক পরল উড়ন তুবড়ির নিশা! ‘ জি বাংলা চুরি করেছে স্টার জলসার থেকে’, নেটপাড়ায় বইছে ট্রোলের বন্যা

শুধুমাত্র ধারাবাহিক নিয়ে যে সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয় সেটা কিন্তু নয়। পোশাক-পরিচ্ছদ থেকে শুরু করে স্টাইলিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক থেকে দৃশ্য সব কিছুর সঙ্গে তুল্য মূল্য বিচার চলে ধারাবাহিকে।জি বাংলার ধারাবাহিক এর সঙ্গে এইভাবে স্টার জলসার ধারাবাহিক মিলিয়ে দেখা হয় যে কোথাও মিল রয়েছে কিনা আর সেটা পেয়ে গেলেই সোশ্যাল মিডিয়ায় অভিযোগ ওঠে কপি করার।

এর আগে যেমন অভিযোগ উঠেছিল স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার খড়ির মাথায় ফুল গোঁজা কপি করে নিয়েছে জি বাংলার প্রায় সমস্ত ধারাবাহিক। আর এবার অভিযোগ উঠল খড়ির গাউন চুরি করে নিয়েছে নিশা। নিশা অর্থাৎ উড়ন তুবড়ি ধারাবাহিকের নেগেটিভ চরিত্র। অনামিকা চক্রবর্তী এই চরিত্রে অভিনয় করছেন।সেটা নিয়েও সমালোচনা হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটো ছবি ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, পরিবার অ্যাওয়ার্ডে যে গাউন‌‌ পরে পুরস্কার নিল খড়ি সেই একই গাউন উড়ন তুবড়ি ধারাবাহিকে এনগেজমেন্টের দিন পরানো হয়েছে নিশাকে। এতদিন ব্যাপারটা কারোর নজরে পড়েনি তবে আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি।

এরপরই খড়ির ভক্তরা অনামিকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়। এখানে তার কিছু করার ছিল না কিন্তু স্টার জলসা জি বাংলাকে চোর অপবাদ দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button