Connect with us

Tollywood

নুসু বেবি এখন অতীত, জীবন এখন স্বাধীন তাই বিয়ের আসরে জমিয়ে লুঙ্গি তুলে ডান্স করছেন নিখিল!

Published

on

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনের বিবাহ অস্বীকারের কথা নিয়ে সরগরম নেটদুনিয়া। প্রায় প্রতিদিনই প্রকাশ্যে আসছে নানা খবর। নিখিল এবং নুসরতের বিয়ে হয়েছিল তুরস্কের বদরুম শহরে। তবে বিবৃতিতে অভিনেত্রী জানিয়েছিলেন তাদের নাকি ভারতীয় আইনে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় বিয়েই হয়নি।

এরপরই প্রকাশ্যে আসে অভিনেত্রীর বেবি বাম্পের ছবিটি। যদিও নিখিল জানান, তাদের মধ্যে বহু মাস হল কোনও যোগাযোগ নেই। তাই তিনি সন্তানের বাবা নন। এরপর নুসরত- যশ- নিখিলকে নিয়ে ত্রিকোণ প্রেমের জল্পনাও শুরু হয়। আলিপুর আদালতে নিখিল অভিনেত্রীর সাথে সম্পর্ক ছিন্ন করতে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন, যার শুনানি এই মাসেই হবে। তবে বর্তমানে নিখিল কী করছেন তা জানেন?

পরিবারের সাথে মজা করে সময় কাটালেন নিখিল। দক্ষিণ ভারতীয় সাজ সেজে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির ‘লুঙ্গি ডান্স’ গানে বোনেদের সাথে নাচলেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন সেই মুহূর্তের ছবি। ছবিতে সাদা শার্ট, ভেস্তি এবং কাঁধে সোনালি জড়ির সাদা উত্তরীয় পরে রয়েছেন তিনি। নুসরতকে ভুলে ভালোই মজা করছেন তিনি তা ছবিতেই স্পষ্ট। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বোনেদের সাথে ভাইয়ের নাচ’।

বেশ কয়েকদিন আগে শোনা যাচ্ছিল তার এবং অভিনেত্রী ত্রিধার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। ত্রিধা এ প্রসঙ্গে বলেন, তাদের মধ্যে কোনও ঘনিষ্ঠ সম্পর্ক নেই। তারা স্কুলের বন্ধু। যদিও এটি কতটা সত্য সে বিষয়ে সকলের মনে এখনও সন্দেহ রয়েছে। তবে সম্প্রতি নিখিলের ইনস্টাগ্রাম স্টোরির ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে তা ভাইরাল হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending