Tollywood

DDJ: ‘ডান্স ডান্স জুনিয়র’- এর মঞ্চে এবার এন্টারটেইনমেন্ট উইক! ছোটা প্যাকেট বড়া ধামাকা চিত্রিতা এবং কথাকলির নাচ কাবু করবে দর্শক থেকে বিচারকদের

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যেভাবে ধারাবাহিক গুলোর রমরমা চলছে সেই একইভাবে বেশ কিছু রিয়ালিটি শো রয়েছে যেগুলো মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। ঠিক তেমনি এক জনপ্রিয় রিয়ালিটি শো হল স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’। এই রিয়ালিটি শোতে ছোট ছোট খুদে প্রতিযোগীদের নাচে মুগ্ধ হচ্ছে বিচারক থেকে দর্শকরা।

প্রসঙ্গত এই শোতে বিচারকের আসনে দেখতে পাওয়া যায় বাংলার সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষকে। এছাড়া ক্যাপ্টেনের আসনে রয়েছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। যেমন অভিষেক বোস, তৃনা সাহা এবং দীপান্বিতা রক্ষিত।

প্রথম থেকেই এই শোটি জনপ্রিয়তা অর্জন করে এসেছে তবে সম্প্রতি শোটিতে প্রত্যেকটি সপ্তাহে একটি করে চমকে দেওয়ার মতো রাউন্ড হচ্ছে। যেমন গত সপ্তাহে ছিল ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেন রাউন্ড। আর আসন্ন সপ্তাহের দেখানো হতে চলেছে এন্টারটেইনমেন্ট উইক।

প্রসঙ্গত এন্টারটেইনমেন্ট উইকে প্রত্যেকটি খুদে শিল্পীর নাচ দেখে রীতিমতো চমকে যাবে সকলে। তারই বেশ কিছু ঝলক চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে। সম্প্রতি টিভির পর্দায় এবং সোশ্যাল মিডিয়ার পেজে দুটি পারফরমেন্সের অল্প কিছু ঝলক দেখা যাচ্ছে।

প্রসঙ্গত উত্তর ২৪ পরগনার বনগাঁ র প্রতিযোগী চিত্রিতাকে নাচতে দেখা যাবে ‘ভুলভুলাইয়া’ সিনেমার জনপ্রিয় গান ‘মেরে ঢোলনা’ তে। যাতে সে রীতিমতো সিনেমার চরিত্রের মতোই সেজে অসাধারণ নাচ করবে এবং উল্টোদিকে উত্তর ২৪ পরগনার হাবড়ার আরো এক খুদে প্রতিযোগী কথাকলির নাচে এও দেখা যাবে বিচারকদের উঠে দাঁড়িয়ে প্রশংসা করতে।

এই ঝলক সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়াতে দর্শকদের উৎসাহ লক্ষ্য করা গেছে। তাই অনেকেই অপেক্ষা করবেন আসন্ন পর্বের সুন্দর সুন্দর চমকে দেওয়া নাচ দেখার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button