পাঁচ নারীর লক্ষ্য একটাই পুরুষ! এ যেন মহাভারতের উলট পূরাণ, শুরু হচ্ছে নতুন ওয়েব মেগা,নেটপাড়ায় উত্তেজনা তুঙ্গে

যদি এক পুরুষের জীবন জুড়ে থাকে স্ত্রী-সহ পাঁচ নারী? দেবাঞ্জন হলেন এমনই এক লেখক। সিনেমা বা ওয়েব সিরিজ বানানোর জন্য বারবার আসতে থাকে প্রযোজকদের ফোন। আর তাঁর জীবন জুড়ে থাকে প্রত্যুষা, পত্রলেখা, ঐন্দ্রিলা, আকাঙ্খা এবং দেবাঞ্জনের স্ত্রী। লেখক তাঁর সব প্রেমিকাদের ভালবাসলেও একটা সময় স্ত্রীকে ছাড়া বাকি সকলকেই এক এক করে খুন করেন। কিন্তু এর কারণ কী? শেষে কি শাস্তি পান দেবাঞ্জন? উত্তর দেবে ‘লার্জ পেগ’।

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের প্রথম ওয়েব ধারাবাহিক ‘লার্জ পেগ’ আসছে। দেবাঞ্জনের ভূমিকায় রয়েছেন অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়। দেবাঞ্জনের স্ত্রী হয়েছেন সায়ন্তনী গুহঠাকুরতা। লার্জ পেগ’ দিয়েই প্রযোজনায় হাতেখড়ি হতে চলেছে পরিচালক অংশুমান এবং অভিনয়ে হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী সায়ন্তনীর। রহস্যে মোড়া এই ধারাবাহিক। এ বিষয়ে অংশুমান এবং সায়ন্তনীর সঙ্গে যোগাযোগ করে এক বিশেষ সংবাদ মাধ্যম। বাংলা বিনোদনের দুনিয়ায় বিপ্লব আনবে এই ধারাবাহিক, এমনই জানিয়েছেন তাঁরা। সিরিজ, ওয়েব ধারাবাহিকের পাশাপাশি ছবিও বানানোর পরিকল্পনা রয়েছে তাঁদের।

রহস্যে মোড়া এই ধারাবাহিকের সঙ্গীত পরিচালনা করেছেন শমীক কুণ্ডু। তপমিতা গঙ্গোপাধ্যায়ের কণ্ঠে শোনা যাবে একটি গান। কাহিনীকার হলেন সৈকত ঘোষ। সংলাপ লিখেছেন প্রত্যুষা সরকার।

images 2

Back to top button