Connect with us

Tollywood

দশভূজার মতো একা হাতে সবদিক সামাল দিচ্ছে সর্বজয়া! নামি উকিল ঠিক করে বাড়ির বাকিদের চমকে দিয়েছে জয়া

Published

on

ধারাবাহিক প্রেমীদের একদিনও ধারাবাহিক মিস হলে হয়ে যায় মন খারাপ। কারণ তাঁদের কাছে সেটাই এন্টারটেনমেন্টের একমাত্র রসদ। একপ্রকার স্ট্রেস বাস্টারের মতো কাজ করে বলা যেতে পারে। পছন্দের সিরিয়ালে ভালো হলে খুশি হন দর্শকরা, আর খারাপ হলে মনমরা হয়ে পড়েন আবার তাঁরা। তেমনি দর্শকদের অত্যন্ত প্রিয় সিরিয়াল জি বাংলার ‘সর্বজয়া’।

সবেমাত্র শুরু হয়েছে সিরিয়াল। দেবশ্রী রায় অভিনীত এই সিরিয়ালের দর্শক সংখ্যা ইতিমধ্যেই অনেক। বহুদিন পর টিভির পর্দায় অভিনেত্রী দেবশ্রী রায়কে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। তাই ধারাবাহিকের ভক্তসংখ্যাও বেশ ভালো। এবার দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ধারাবাহিকে আসছে নতুন চমক। কিছুদিন আগেই দেখা যায়, নিজের স্ত্রী সর্বজয়াকে বাঁচাতে গিয়ে চোট পায় সঞ্জয়। এখন হুইল চেয়ারে বসেই দিন কাটছে তাঁর।

এদিকে একসঙ্গে বাড়ি আর অফিস সামলাচ্ছে সর্বজয়া। এক সময় যে সংসার ছাড়া আর কিছুই বুঝতো না, এখন সে দশভূজার মত চারিদিক সামাল দিচ্ছে। এমনকি যে এতদিন কম্পিউটার চালাতে জানতো না, সে আজ প্রয়োজনে তাও শিখছে। অন্যদিকে সর্বজয়ার প্রতি তাঁর স্বামী সঞ্জয়ের যে ভালোবাসা, তা দেখে হিংসে হয় তাঁর জাদের। কারণ তাঁদের স্বামীরা তাঁদের সঙ্গে খারাপ ব্যবহার করে।

এবার আবার একটি নতুন ভিডিও শেয়ার হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সর্বজয়ার বাড়িতে হঠাৎ এসে হাজির সর্বজয়ার ভাই বিন্দ্রা। বাড়িতে হন্তদন্ত হয়ে সে চারিদিকে সর্বজয়াকে খুঁজতে থাকে। এরপরে সকলকে জানায়, সে সর্বজয়ার কথা মত সমস্ত ব্যবস্থা করে ফেলেছে। সবাই জানতে চায় কি? সর্বজয়ার কথা মত একজন উকিলের ব্যবস্থা করে ফেলেছে সে। তাঁর নাম বাপ্পা চৌধুরী।

যেখানে বাড়ির কাউকে জানানোর কথা নয়, সেখানে বাড়ির সকলের সামনে হাটে হাড়ি ভেঙে ফেলেছে ‌মাথামোটা বিন্দ্রা। এবার দেখার আগে কিভাবে সমস্ত সমস্যাকে অতিক্রম করে স্বামী, সংসার আর অফিস একসঙ্গে সামলায় সর্বজয়া।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending