Connect with us

Tollywood

New Serial: কেমন হবে কালার্স বাংলার সোনা রোদের গান? দেখুন সিরিয়ালের প্রথম লুক আর টিজার

Published

on

প্রায় আড়াই বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছেন বিখ্যাত অভিনেত্রী পায়েল দে। কেন্দ্রীয় চরিত্রে ফিরছেন তিনি। তাকে দেখা যাবে কালার্স বাংলার নতুন সিরিয়াল সোনা রোদের গানে। আসুন জেনে নেওয়া যাক গল্পের বিষয়বস্তু।

এই সিরিয়ালের চিত্রনাট্য লিখেছেন বিখ্যাত চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।তার ছেলে অর্ক গঙ্গোপাধ্যায়-এর প্রযোজনা সংস্থা অর্গানিক স্টুডিওর হাত ধরে কালার্স বাংলা তে আসছে সোনা রোদের গান। জানুয়ারি মাসেই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। ইতিমধ্যেই চলে এসেছে ধারাবাহিকের প্রথম লুক এবং টিজার।

ধারাবাহিকে থাকবে বিভিন্ন টুইস্ট। যেখানে এক নারীকে পাওয়ার জন্য উন্মুখ হয়ে থাকবে দুই পুরুষ। এদের মধ্যে একজন ব্যবসায়ী বিক্রম এবং আরেকজন হলেন চিকিৎসক ডাক্তার অনুভব। বিক্রমের চরিত্রে অভিনয় করছেন সৌম্য বন্দ্যোপাধ্যায় এবং অনুভব এর চরিত্রে অভিনয় করছেন ঋষি কৌশিক। এখানে আকাশ নীল এর পর আবার চিকিৎসকের ভূমিকায় তাকে দেখা যাবে।

গল্পের মূল চরিত্র হলো আনন্দী যার ভূমিকায় অভিনয় করছেন পায়েল দে। আনন্দের সঙ্গে সৌম্যর বিয়ের সব কিছু ঠিকঠাক হয়ে যায়। এরপরেই পাকা দেখার দিন পাত্রপক্ষ দাবি করে বসে দামি গাড়ির যা শুনে শরীর খারাপ হয়ে যায় আনন্দীর বাবার। সেই সময় ধারাবাহিকে আসবে ডক্টর অনুভব যে পাশে দাঁড়াবে আনন্দীর। এরপরে আনন্দীর বাবা মারা গেলে বাবা ঋণে জর্জরিত ব্যবসা আনন্দীকেই সামলাতে হয়। তারপরে কী হবে জানতে গেলে আপনাকে দেখতে হবে এই ধারাবাহিকটি। দেখুন এই ধারাবাহিকের টিজার:

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Trending