‘জঘন্য,এক নায়কের দুই নায়িকা ছাড়া আপনারা সিরিয়াল বানাতে পারেন না?’ স্টার জলসার নতুন সিরিয়াল গুড্ডির প্রোমো দেখে ক্ষেপে লাল নেটিজেনরা,দেখুন ভিডিও

ধারাবাহিকের জগতে কে কাকে ছাপিয়ে যাবে সেই নিয়ে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে প্রত্যেক দিন লড়াই চলে। কিছুদিন আগে পর্যন্ত টিআরপি রেটিং চার্টে অধিকাংশ সিরিয়াল থাকত জি বাংলার। তবে বর্তমানের স্টার জলসার বেশকিছু সিরিয়াল নিজের জায়গা করে নিয়েছে এই চার্টে। খুকুমণি হোম ডেলিভারি যেমন এখন রয়েছে দ্বিতীয় স্থানে। আর এবার নতুন এক সিরিয়াল আসছে স্টার জলসায় যার প্রোমো সম্প্রতি রিলিজ করা হল স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজ থেকে।

ধারাবাহিকের নাম গুড্ডি। প্রোমোতে দেখা যাচ্ছে পাহাড়ের বিভিন্ন দৃশ্য অর্থাৎ পাহাড়েই হয়েছে এই সিরিয়ালের শুটিং। এক নায়ক দুই নায়িকা কে নিয়ে এই গল্প। গুড্ডি পাহাড়ের একজন উচ্ছল মেয়ে যে বড় হয়ে স্বপ্ন দেখে পুলিশ অফিসার হওয়ার।পাহাড়ে দায়িত্ব নিয়ে আসে পুলিশ অফিসার অনুজ চ্যাটার্জী। অনুজের সঙ্গে গুড্ডির শিক্ষিকা দিদিয়া শিরিনের পুরনো পরিচয় ছিল। সেইমতো অনুজ শিরিনকে প্রপোজ করে। কিন্তু খুব সম্ভবত সিরিয়ালের প্রোমো দেখে যা মনে করা হচ্ছে অনুজ পরে ভালোবেসে ফেলবে গুড্ডি কে।

Guddi ss 1

Guddi ss 2

এই প্রমো দেখেই নেটিজেনরা তীব্র বিরক্ত।সকলেই মনে করছেন যে এই ধারাবাহিক নিশ্চয়ই লীনা গঙ্গোপাধ্যায় এর লেখা তাহলে এক নায়ক দুই নায়িকা আসতো না। স্টার জলসার প্রতিটা ধারাবাহিকে একজন নায়ককে নিয়ে দুই নায়িকার টানাটানি দেখতে দেখতে বিরক্ত সাধারণ দর্শক। আর সেই বিরক্তির প্রতিফলন ফুটে উঠেছে কমেন্ট বক্সে। অনেকেই সোজাসুজি জানিয়ে দিয়েছেন প্রোমোটা খুবই জঘন্য লেগেছে। আবার অনেকে বলছেন এইটা টানাটানি না রাখলে কি হতো না? সবমিলিয়ে সিরিয়াল শুরুর আগেই যেভাবে প্রোমো দেখেই দর্শক বিরক্ত তাতে করে এই সিরিয়াল পরবর্তীকালে হিট হবে কিনা সে নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

Back to top button