Tollywood

নোলকের পয়লা বৈশাখ! বছরের নতুন দিনে বহুরূপী সেজে রায় বাড়িতে আবার কোন নতুন কাণ্ড ঘটাবে নোলক বহুরূপী? ভাইরাল গোধূলি আলাপের নতুন প্রোমো

কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’।

নিজের হাঁটুর বয়সী এক গ্রামের মেয়েকে বিয়ে করে বেশ নাজেহাল অবস্থা অ্যাডভোকেট অরিন্দম রায়ের। বিয়ে সে করতে চায়নি, কিন্তু একরকম পরিস্থিতির চাপে পড়েই নোলককে বিয়ে করতে রাজি হতে হয় তাঁকে।

এদিকে, এই বিয়েতে নোলকেরও অমতই ছিল। কিন্তু ওই যে, ভাগ্যের ফের! তাদের দু’জনকে তো একই বাঁধনে বাধা পড়তেই হত।

নোলককে বিয়ে করলেও, অরিন্দমের পরিবারের অনেকেই কিন্তু নোলককে রায়বাড়ির বউ হিসেবে মেনে নিতে নারাজ। এর জেরে নোলক বকুনিও খাচ্ছে অনেকের কাছেই। এদিকে, বিরক্ত হয়ে অরিন্দমও তাঁকে বকাঝকা করছে।

কিন্তু নোলক নিজের কাজ করছেই। সুযোগ পেলেই কোনও না কোনও কাণ্ড ঘটিয়ে ফেলছে সে।

কখনও সে রায়বাড়ির রান্নাঘরে বাইরের চায়ের দোকান থেকে উনুন এনে জ্বালাচ্ছে তো আবার কখনও বা মাঝরাতে মুখোশ পরে নিজের স্বামীকেই চোর ভাবছে।

এসবের মধ্যেই অরিন্দমের খুব রাগ উঠলেও, সে সেই রাগ নোলকের উপর প্রকাশ করতে পারে না বা তার উপর রাগ করতে পারে না। কারণ অরিন্দম অন্তত ভালোভাবেই জানে যে এমন পরিস্থিতিতে নোলক অভ্যস্ত নয়। তাই সে নিজের মতো করেই সব কাণ্ড ঘটিয়ে ফেলছে আর কি!

অরিন্দম ও নোলকের ভবিষ্যতে সম্পর্কের সমীকরণ কী দাঁড়ায়, তা তো সময়ই বলবে। তবে এসবের মধ্যেই সামনে এসেছে ‘গোধূলি আলাপ’-এর নতুন প্রোমো। পয়লা বৈশাখ উদযাপন হতে চলেছে রায়বাড়িতে। এই পয়লা বৈশাখ উপলক্ষ্যে রায়বাড়িতে আয়োজন করা হয়েছে ছোটোখাটো একটি অনুষ্ঠানের। আর এর সঙ্গে খাওয়াদাওয়া তো রয়েছেই।

শ্বশুরবাড়িতে এটাই নোলকের প্রথম পয়লা বৈশাখ।

নববর্ষের দিন নোলক বহুরূপী সেজে আবার নতুন কী কী কাণ্ড ঘটায়, এখন তারই অপেক্ষায় রয়েছে দর্শক। আসলে, নোলকের এই দুষ্টুমিষ্টি কাণ্ডকারখানার জন্যই তো দর্শক তাকে এতটা আপন করে নিয়েছে। তাই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই দর্শকের মনে উৎকণ্ঠা বেড়েছে যে এবার নোলকের কী কী কাণ্ড আর দেখা যায় পর্দায়!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button