Darshana Banik: কাঁধ থেকে খুলে পড়ছে অ’ন্ত’র্বাসের স্ট্র্যাপ! ডিপ নেক ড্রেসে খুলে রয়েছে সু’ডৌ’ল ক্লি’ভেজ! বাঙালি নায়িকার রসালো লুক নেশায় মাতাল করে দেবে

টলিউডের একজন জনপ্রিয় মুখ হল দর্শনা বণিক। প্রায় দিন বো’ল্ড অ্যাটায়ারে ভক্তদের নজর কাড়েন তিনি। সেই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় দেখে তার ভক্তরা প্রায় দিন প্রশংসায় ভরিয়ে দেন। আরো একবার নিজের শ’রী’রী উ’ষ্ণ’তায় পারদ চড়ালেন নায়িকা।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে হইচই ফেলে দিয়েছেন দর্শনা বণিক।

images 55

আরো একবার নিজের বো’ল্ড ফ’টোশু’টে হ’টনেসের পারদ চড়িয়ে লাইম লাইটে এসছে অভিনেত্রী। সেই ছবিতে তার সু’ডৌ’ল ব’ক্ষ যু’গল বেরিয়ে আসছে।

হাই থাই স্লিটে যৌবন যেন উপচে পড়ছে।নিজের এই সে’ক্সি ও বো’ল্ড ফটোতে যেকোনো বলি তারকাকে টেক্কা দিতে প্রস্তুত দর্শনা। অভিনেত্রী হ’ট ক্লি’ভে’জে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রার পারদ বাড়িয়ে দিয়েছে।

images 53

দর্শনার সেই ছবি দেখতেই মুখিয়ে রয়েছেন নেটিজেনদের একাংশ। সব সময়ই তাকে অন্য ধরনের স্টাইল সেন্সে দেখতে পায় ভক্তরা। কিন্তু এবার একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। সেই লা’স্যম’য়ী ছবি দেখে ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে ব্রা’লেটের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বু’কের একাংশ।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও পোস্ট করেছেন দর্শনা যা ইতিমধ্যে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য প্রতিদিনই নানা রকমের পোস্ট করেন এই অভিনেত্রী। সাদা রঙের ব্রা’লে’ট পোশাকে বেরিয়ে রয়েছে ব’ক্ষে’র অর্ধাংশ। আর সেই ছবিতেই মজেছেন নেটিজেনদের একাংশ।

images 54

সাদা রঙের পোশাকের সঙ্গে গলায় চোকার, হালকা মেক আপে আরো লা’স্য’ম’য়ী লাগছে তাকে।অভিনেত্রীকে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। ভিডিওতে দেখা যাচ্ছে বিখ্যাত গান কোলাভরি-র তালে রিল ভিডিও বানিয়েছেন নায়িকা। মাঝেমধ্যেই ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে প্রস্তুত টলি নায়িকা। তবে এবার দর্শনার এই বো’ল্ড ফটোশুটে আরও বেশি ভক্তদের মুগ্ধ করেছেন তিনি।

Back to top button