Tollywood

Subhashree Ganguly Birthday: কালো ড্রেসে ‘কালা জাদু’ করলেন শুভ ডার্লিং! “তুমি বন্ধু কালা পাখি আমি যেনো কী!” ছবি দেখে গান জুড়লো ডাই হার্ড ফ্যানেরা

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। যাকে ইন্ডাস্ট্রির প্রথম থেকেই দেখা গেছে সুন্দর চেহারা মেইনটেইন করতে। তবে ছেলে হওয়ার পরে তাকে অনেকটাই ওয়েট গেইন করতে দেখা গিয়েছিল। তাই নিয়ে প্রায়সই সোশ্যাল মিডিয়াতে অনেক রকম কটকের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে দু বছরের মধ্যেই আবার কঠোর ডায়েট এবং শরীরচর্চার মধ্যে নিজের স্লিম এন্ড ট্রিম ফিগারে ফিরে এসেছেন।

প্রসঙ্গত ছেলে হওয়ার পরে আবার চুটিয়ে কাজ করতে শুরু করেছেন বাংলার এই অভিনেত্রী। পুজোর সময় তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে বৌদি ক্যান্টিন। তারপরে আবার নতুন একটি অধ্যায়ের পা দিতে চলেছেন এই অভিনেত্রী। ‘ইন্দুবালার ভাতের হোটেল’ এর মাধ্যমেই তিনি ওয়েব সিরিজে নিজের ডেবিউ করতে চলেছেন। তাই এই মুহূর্তে চরম ব্যস্ত তিনি।

প্রায়ই তাকে সোশ্যাল মিডিয়াতে নানা রকম ছবি এবং ভিডিও দিতে দেখা যায়। যেখানে বেশিরভাগ সময়ই তার ফটোশুটের ছবিতে প্রশংসায় ভরিয়ে দেন তার অনুরাগীরা। শাড়ি লেহেঙ্গার পাশাপাশি পশ্চিমী পোশাকেও মোহময়ী রূপে ধরা দেন এই অভিনেত্রী। সম্প্রতি তারা এমনই একটি লুক দেখে চোখ ফিরছে না কারুর। রীতিমতো হ’ট এন্ড বো’ল্ড লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী।

শুভশ্রী গাঙ্গুলীর সবসময়ই কালো রং ভীষণ পছন্দের। সম্প্রতি তাকে একটি কালো রঙের থাই হাই স্লিট ড্রেসে দেখা গেল। কালো রঙের ভেলভেট ফ্যাব্রিক দিয়ে তৈরি ফুল স্লিভ এই ড্রেসটি। ডিপ নেকলাইনে ড্রেসটির গলার কাজও সুন্দর।খোলা চুলে ব্লো ডাই করা। ড্রেসের সঙ্গে মানানসই মেক আপ। কালো রঙের আইশ্যাডো, কাজল আর আইলাইনার পড়েছেন। হাতে আমেরিকান ডায়মন্ডের সরু রিং কানে স্টোনেরই স্টাড ইয়াররিং।


এই সাজে মোহময়ী লাগছে শুভশ্রীকে। তবে এই সবকিছুকে ছড়িয়ে বেশি নজর কাড়ছে তার টোনড উরু। একফোঁটাও বাড়তি মেদ নেই। সঙ্গে চকচকে ত্বক। দেখে বোঝাই যাচ্ছেন কঠিন শরীরচর্চার মাধ্যমেই নিজেকে এত সুন্দর করে রেখেছেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button