Tollywood

Sreelekha Mitra: “এই যদি চার-পাঁচটা একটা দুটো বয়-ফ্রেন্ড থাকত এই হাল হতো বলো?” একা একা বসে এখন আফসোস করছেন শ্রীলেখা! কেনো এই যন্ত্রণা?

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। তবে বর্তমানে তিনি তার কর্মজীব থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি সংবাদ শিরোনামে আসেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় খুব বেশি একটিভ। একাধিক মন্তব্যের জন্য তিনি প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন।

তবে সম্প্রতি তার একটি লাইভ ভিডিও নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় মজা করলেন। প্রসঙ্গত সম্প্রতি তিনি একটি লাইভ ভিডিও করেছেন যেখানে তিনি বলেছেন যে ড্রাইভার না পাওয়ার জন্য তিনি দুটো বিয়ে বাড়ি যেতে পারেনি। অর্ধেক মেকআপ করে বসে আছেন কিন্তু শেষ পর্যন্ত বিয়ে বাড়ি যাওয়া তার হয়নি।

প্রসঙ্গত এদিন তিনি লাইভে জানান তার মাসির নাতনির বিয়ে ছিল এবং সিপিআইএম নেতা শতরূপ ঘোষের বিয়েতে তিনি নিমন্ত্রিত ছিলেন। এই দুটো বিয়েতেই তিনি যেতে পারলেন না তার কারণ তিনি সঠিক সময়ে ড্রাইভার পাননি। যার জন্য অর্ধেক মেকআপ করেই তাকে বাড়িতে কাটাতে হলো। সেই সঙ্গে অভিনেত্রী জানান তার গিফট কেনা রয়েছে পরে তা দিয়ে দেবেন।

আবার তার সঙ্গে তিনি একটি মজার ক্যাপশনও লিখেছেন। ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, “দুটো বিয়ে বাড়ি যাওয়া হলো না, এই যদি চার-পাঁচটা একটা দুটো বয়-ফ্রেন্ড থাকত এই হাল হতো বলো? শতরূপ ঘোষ তোমায় বর রূপে দেখা হলো না দুঃখ রয়ে গেল।”

প্রসঙ্গত অভিনেত্রী তার বন্ধুবান্ধব নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে কটাক্ষের শিকার হন। কিন্তু সেগুলো যে তিনি কোনোভাবেই পাত্তা দেন না তা তার কথায় বা সোশ্যাল মিডিয়ায় পোস্টেই বোঝা যায়। তবে এদিনের এই লাইভের পর তার অনুরাগীরা অনেকেই থাকে গাড়ি দেওয়ার কথা বললেও তিনি তা নিতে পারবেন না বললেই জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button