Tollywood

আবার বিপদে রূপঙ্কর, উঠল গান চুরির অভিযোগ! অভিযোগ দায়ের করলেন জনপ্রিয় গায়িকা! এবার কি গ্রেফতার হবেন গায়ক রূপঙ্কর বাগচী?

কেকে বিতর্কের আগুন এখনও স্তব্ধ হয়নি। এরই মাঝে আবার নতুন ফ্যাসাদে পড়লেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। গায়কের বিরুদ্ধে এবার দায়ের হয়েছে চুরি করার অভিযোগ।

এই অভিযোগ এনেছেন ইউটিউবার এবং গায়িকা মনোরমা ঘোষাল। এই মর্মে নিউ টাউন থানায় রূপঙ্কর এবং সুরকার পার্থ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এই গায়িকা। তদন্ত শুরু করে ফেলেছে নিউ টাউন থানার পুলিশ। বিষয়টা আসলে কী?

জানা গেছে মনোরমা ঘোষাল অভিযোগ করেছেন যে তাঁর গান চুরি করে গেয়ে ফেলেছেন রূপঙ্কর বাগচী। পাঁচ মাস আগে কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায় থেকে একটি গান কিনেছিলেন মনোরমা। পার্থর হোম স্টুডিওতে গানটা শুট করেছিলেন। গায়িকার নিজের ইউটিউব চ্যানেল মনোরমা মিউজিকে গানটি রিলিজ করা হয়েছিল।

২৫ জুন পার্থ বন্দ্যোপাধ্যায় নিজে এসএমএস করে অনুরোধ করেন কিছুদিনের জন্য গানটি মিউট করে দিতে। এর কারণ হলো ওই গানটি নাকি রূপঙ্কর বাগচীও গেয়েছেন। এরপর মনোরোমা যোগাযোগ করেছিলেন রূপঙ্করের সঙ্গে। কিন্তু কোনো উত্তর পাওয়া যায়নি।

মনোরোমা জানিয়েছেন গতকাল যখন তিনি গানটা চালাতে যান দেখেন তাঁর ইউটিউব চ্যানেল থেকে স্ট্রাইক করে দেওয়া হয়েছে। রূপঙ্কর গানটা গেয়েছেন এবং সেটা রিলিজ হয়েছে। গায়ককে ফোন করা হয় এবং গানটির লিংক পাঠানো হয়। গায়ককে জানানো হয় গানটি ইতিমধ্যে গাওয়া হয়ে গেছে। তারপরেই এদিন নিউ টাউন থানায় পার্থ বন্দ্যোপাধ্যায় এবং রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মনোরমা ঘোষাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button