Tollywood

Srabanti Chatterjee: ৪ নম্বর প্রেম ভাঙার মুখে! এদিকে শ্রাবন্তীকে ফাঁসিয়ে দিলো প্রাক্তন স্বামী! দায়ের মামলা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলে শ্রাবন্তী চ্যাটার্জী আর তার ব্যক্তিগত জীবন বারবার চর্চায় উঠে আসে। আরো একবার আইনের জটিলতায় ফাঁসলেন অভিনেত্রী। আদালতে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিযোগ তুলেছেন শ্রাবন্তির প্রাক্তন স্বামী রোশন সিং। এমনিতেই দুজনের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। বিগত প্রায় কয়েক বছর ধরে একের পর এক শুনানি হয়ে চলেছে এই মামলার। আর এর মধ্যে আবার একটি নতুন মামলা দায়ের করলেন শ্রাবন্তীর বিরুদ্ধে রোশন।

যতদূর জানা যাচ্ছে, CRPC ৩৪০ ধারায় মামলা দায়ের হয়েছে শ্রাবন্তীর বিরুদ্ধে। মামলা চলাকালীন আদালতে শপথ নিয়ে কেউ মিথ্যে সাক্ষ্য দিলে এই অভিযোগ দায়ের করা যায় তার বিরুদ্ধে। আর শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, যে তিনি ভুয়ো তথ্য দিয়েছেন আদালতে দাঁড়িয়ে। আদালতকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আগামী ১৬ ডিসেম্বর পরবর্তী শুনানির তারিখ রাখা হয়েছে।।

প্রাই দু বছর আগে থেকেই তারা আলাদা থাকতে শুরু করেছিলেন। তারপর দেখা যায় সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দেন। যদিও এই দূরত্বের কারণ এখনো পর্যন্ত কেউই জানাননি স্পষ্ট করে। অভিনেত্রী মুভ অন করলেও রোশন কিন্তু প্রথমে ছাড়তে চাননি স্ত্রীকে। শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান তিনি। এই আবেদন নিয়েই শিয়ালদহ ফাস্ট ট্র‍্যাক কোর্টে আবেদনও করেন।

রোশনের কথায়, তাঁর পরিবার ভারতীয় সংষ্কৃতিতে বিশ্বাসী। এত সহজে বিয়ে ভাঙা তারা মেনে নিতে পারেননা। তাছাড়া শ্রাবন্তীর অতীত জেনে, একা ছেলে আছে জেনেই তাঁকে বিয়ে করেছিলেন রোশন। শ্রাবন্তীকেই আবার ফিরে পেতে চান ।

কিন্তু উল্টো দিকে অভিনেত্রী বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন। রোশনের কাছ থেকে নাকিখোরপোশও চেয়েছেন তিনি। তবে এই বিষয় নিয়ে নানা রকম চর্চা হলেও অভিনেত্রী কখনো কোন ভাবেই নিজের মুখ খোলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button