Saurav Das: খড়ি যখন মারতে আসছে এমন ভাব করছে মহিষাসুর সৌরভ! ‘এ রোগা ল্যাকপ্যাকে অসুরকে কে এনেছে রে?’ লোকে দেখে হেসে খুন,

আর বেশি দিন বাকি নেই দুর্গাপূজো আসতে। আর তার আগেই আর কয়েকদিন পরেই মহালয়া। মহালয়া দিন সকালে বিভিন্ন চ্যানেলে দেবী দুর্গার মহিষাসুরমর্দিনী রূপে একাধিক কাহিনী দেখানো হয়। আর সেখানেই টেলিভিশন এবং চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নায়িকারা বিভিন্ন দেবদেবী এবং অসুরের ভূমিকায় অভিনয় করেন। সেভাবেই এবারেও স্টার জলসা জি বাংলা কালার্স বাংলা প্রত্যেকটি চ্যানেলে তাদের মহালয়ার অনুষ্ঠানের প্রস্তুতি নিয়েছেন। সেই অনুযায়ী টিভির পর্দায় এবং সোশ্যাল মিডিয়ায় দু জায়গাতেই বেশ প্রচার চলেছে অনুষ্ঠান গুলির।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এরই মধ্যে স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছে “যা চন্ডী”। যেখানে দেবী দুর্গার মহিষাসুর মর্দিনী রূপে দেখতে পাওয়া গেছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে। দেবী দুর্গার আরো একটি রূপে রয়েছে অভিনেত্রী সোলাঙ্কি রায়। এছাড়া দেবী দুর্গার একাধিক রূপে সজ্জিত হয়েছেন স্টার জলসার একাধিক অভিনেত্রীরা। এই অনুষ্ঠানে মহাদেবের ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা অভিষেক বসু।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এই অনুষ্ঠানে মহিষাসুরের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা সৌরভ দাস। সৌরভ নিজের অভিনয় জীবন টেলিভিশনের মাধ্যমে শুরু করলেও বর্তমানে সে বাংলার একজন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা। তাকে বহু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে তার মধ্যে অন্যতম হলো “মন্টু পাইলট”।আর তারই প্রথম লুক প্রকাশ করা হয়েছে স্টার জলসার সোশ্যাল মিডিয়ায়। আর যেখানে সৌরভকে দেখে নেটিজেনরা একাধিক কটাক্ষ করেছেন।

নেটপাড়ার ট্রোলিং মন্টু পাইলট-খ্যাত সৌরভকে নিয়ে। 
তাদের মধ্যে একজন বলেন, ‘মন্টু, মন্টুর নায়িকা দুজনেই আছে দেখছি! বাহ বেশ সন্টু-মন্টু ব্যাপার।’ আবার কেউ বললেন ‘তালপাতার সেপাই’ তো কেউ বললেন ‘হাওয়া দিলেই উড়ে যাবে’। আবার একজন বললেন ,’দেখেই তো মনে হচ্ছে গাঁজা খেয়ে দাড়িয়ে পড়েছে। এ তো যুদ্ধের আগেই গড়িয়ে পড়ে যাবে।’ এরকম একাধিক কটাক্ষকর মন্তব্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button