Connect with us

Tollywood

আজব মেয়ে হ্যাংলা শঙ্খ স্যার! তার জীবনে ষষ্ঠ নারী আসতেই ক্ষেপে লাল নেটিজেনরা! উঠলো সিরিয়াল বন্ধের ডাক

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মোহর কিন্তু দীর্ঘদিন ধরে একই টাইপের কনটেন্ট দেখতে দেখতে রীতিমতো তিতিবিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা। তাই আগে মোহর টিআরপি রেটিং চার্টে 1 থেকে 10 এর মধ্যে থাকলেও বর্তমানে তার কোন ঠিকানা পাওয়া যায় না। ইতিমধ্যেই প্রাইম টাইম এর স্লট হারিয়েছে মোহর। সেটিকে দুপুরের স্লটে নিয়ে আসা হয়েছে।

দর্শক মহলে মোহর আর শঙ্খের জনপ্রিয়তা কমছে না কিন্তু বারবার শঙ্খ স্যারের জীবনে একের পর এক নারী চলে আসায় দর্শকরা খুব রেগে গেছেন। এই ধারাবাহিকের শুরু থেকেই দেখা যাচ্ছে যে মোহরের জীবনকে বিষিয়ে তুলতে শঙ্খের জীবনে একের পর এক নারী এসেই চলেছে। আর মোহর বারবার ক্ষমা করে দিচ্ছে শঙ্খকে কিন্তু কেন ক্ষমা করছে তা বোঝা যাচ্ছে না।

শুরুটা হয়েছিল শ্রেষ্ঠা কে দিয়ে। এরপর একে একে শঙ্খ স্যারের জীবনে এসেছে মোহর, অনুলেখা, অরুন্ধতী আর এখন ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে উর্মি নামের একজন তার জীবনে এসেছে। এভাবে প্রতি মাসে একজন করে নতুন নারী শঙ্খ স্যারের জীবনে আসায় বিরক্ত এই সিরিয়ালের দর্শকরা। যদিও নতুন এই প্রোমোটি দেখে বোঝা যাচ্ছে না শঙ্খ উর্মি এবং মোহর এর মধ্যে সম্পর্কটা ঠিকই তবে এটুকু বোঝা যাচ্ছে যে উর্মি শঙ্খের পূর্ব পরিচিত। উর্মির চরিত্রে অভিনয় করছেন লাবণী ভট্টাচার্য যিনি বিয়ের জন্য কিছু মাস বিরতি নিয়েছিলেন এরপরে আবার ফিরে এসেছেন অভিনয়ে।

Trending