Tollywood

মন ফাগুনে পিহুকে ধাক্কা মেরে এন্ট্রি নিল নকল প্রিয়দর্শিনী!, ‘আর দেখব না’, বলছেন মন ফাগুনের ভক্তরাই

আজকে সকালে প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং। সেখানে দেখা গেছে মন ফাগুনকে হারিয়ে মিঠাই চলে গেছে একদম প্রথম স্থানে। দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া।

মন ফাগুনের অবস্থা চলতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে খুব খারাপ।সে পেয়েছে মাত্র ৬.৯। এমনকি লক্ষ্মী কাকিমার কাছে স্লট হারিয়েছে মন ফাগুন।

যদিও এতে মন ফাগুনের ফ্যানেদের জ্বলুনি কমছে না। তারা মিঠাই ভক্তদের যাচ্ছেতাই অপমান করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি এটাও বলছে যে মিঠাই নাকি টাকা দিয়ে টিআরপি কিনেছে। তবে এই সব থেকে একটু ঘুরে নজর সরিয়ে মধ ফাগুনের নতুন প্রোমো তে আসা যাক।

আজকে যে নতুন প্রোমো এসেছে সেখানে দেখা যাচ্ছে ঋষি আর পিহুর বিয়ের সময় ঋষির মা আসবে। আর তারপরে বিরুদ্ধে ধাক্কা দিয়ে ঢুকবে নকল প্রিয়দর্শিনী। তবে কি এবার আসল পিহু আর ঋষির মধ্যে লড়াই বাঁধবে নকল প্রিয়দর্শিনী কে নিয়ে?নির্মাতারা আশা করেছিলেন নতুন টুইস্ট দর্শকদের ভাল লাগবে।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় মন ফাগুনের ভক্তরা বলছেন অন্য কথা। এমন অনেকেই আছেন যারা রোজ মন ফাগুন দেখেন। তারা বলছেন যে এই ট্র্যাক নিয়ে আসা হল আর ভালো লাগছেনা মন ফাগুন দেখা এবার বন্ধ করে দেবো। নকল প্রিয়দর্শিনীর চরিত্রে দিঠিকে মোটেই মানাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button