Tollywood

মনফাগুনে ঋষি-পিহু ‘নোংরামি’ করলে ‘ভদ্র’ আদৃতও তো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছে! ছবি দিয়ে মিঠাই ভক্তদের অপমান মনফাগুনের ভক্তদের

বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার সিরিয়ালগুলো এতটাই ভাল হচ্ছে বলে মতামত নিরপেক্ষ দর্শকদের যে দুই চ্যানেলের সিরিয়ালের সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে ঝগড়া জুড়ে দিচ্ছেন। কখনো অভিযোগ করা হচ্ছে যে খড়িকে কপি করছে মিঠাই উর্মি আবার কখনো অভিযোগ উঠছে যে ঋষি পিহু যেভাবে অনস্ক্রিন রোমান্সের দৃশ্য দেখাচ্ছে তা পরিবারের সঙ্গে বসে দেখা যায় না।

এবার সোশ্যাল মিডিয়ায় তেলেবেগুনে জ্বলে উঠলেন মন ফাগুনের কিছু ভক্ত। বস্তুত মন ফাগুনে বেশ কিছু রোমান্টিক দৃশ্য দেখানো হয়েছে ইতিমধ্যেই। বিশেষ করে দোলের সময় গ্যারেজে ভাং খেয়ে ঋষি এবং পিহু যা করেছিল তা অনেকের চোখেই দৃষ্টিকটু লেগেছে। আবার ঋষি আর পিহুর ভক্তরা বলছে যে চরিত্রের প্রয়োজনে ওইটুকু করার দরকার ছিল। এই নিয়ে বাক-বিতণ্ডা বন্ধ আর হয় না।

তারপর দেখা গেল প্রতিপক্ষ চ্যানেলের সিরিয়াল এর লোকেরাও মন ফাগুনকে ট্রোল করছে। মিঠাই সিরিয়ালে মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে এরকম খোলাখুলিভাবে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়নি বরং বোঝাপড়ার মধ্যে দিয়ে তাদের রোমান্স দেখানো হয়। মিঠাই এর কিছু ভক্ত মন ফাগুনকে ট্রোল করে আদৃতকে জেন্টেলম্যান বলেছে।

এবার সেইটা দেখতে পেয়ে আদৃতের আগের অভিনয় করা কিছু দৃশ্য নিয়ে চলে এসেছে এক মনফাগুন ভক্ত। এর আগে নুরজাহান সিনেমায় আদৃত অভিনয় করেছিলেন এবং সেখানে নায়িকার সঙ্গে তার কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে এবং পোস্টারেও আদৃতকে নায়িকাকে জড়িয়ে থাকতে দেখা গেছে। সেই ছবিগুলো দিয়ে এবার সিদ্ধার্থকে ট্রোল করা শুরু করেছে মন ফাগুন বাহিনী।

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন ঋষি বনাম আদৃত হয়ে গেছে।যদিও অভিনেতাদের মধ্যে কিন্তু কোন শত্রুতা নেই কিন্তু তাদের ভক্তরা যেভাবে সোশ্যাল মিডিয়ায় লড়াই করছে তা দেখার মত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button