‘বাজে লাগছে তিয়াশাকে,সুদীপাকেই চাই’, রান্নাঘরের সঞ্চালিকা হিসাবে তিয়াশাকে সহ্যই করতে পারছেন না নেটিজেনরা!ক্ষোভ জমছে নেটপাড়ায

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো রান্নাঘর। দেশ বিদেশের রকমারি রান্না এই জনপ্রিয় শোয়ে দেখানো হয়‌। সাধারণ মানুষের ভীষণ পছন্দ এই শো। আরো বেশি জনপ্রিয় হল সুদীপার সঞ্চালনা।সুদীপা চ্যাটার্জী যেভাবে সঞ্চালনা করেন তা জনপ্রিয়তা লাভ করেছে সাধারণ মানুষের মধ্যে। কিন্তু ‌শারীরিক অসুস্থতার কারণে সুদীপা এখন ছুটিতে রয়েছেন। তার জায়গায় এসেছেন কৃষ্ণকলি খ্যাত তিয়াশা রয়।

বেশ কয়েকদিন হয়ে গেল তিয়াশা নিজেই রান্নাঘরের সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন। বিভিন্ন পোশাকে রোজ চমক দিচ্ছেন তিয়াশা‌। তার সঞ্চালন ওকে এখন বিভিন্ন এলাকার বিখ্যাত খাবারের দোকানের খাবার তৈরি দেখানো হচ্ছে রান্নাঘরে। সব মিলিয়ে সঞ্চালনা করতে সেই বেশ মানিয়ে গুছিয়ে নিয়েছেন তিয়াশা, অন্তত তাকে দেখে তো তাই লাগছে।

IMG 20220131 WA00712 IMG 20220131 WA00722

তবে জিবাংলা সোশ্যাল মিডিয়ার পর্দায় চোখ রাখলেই দেখা যাবে দর্শকরা কিন্তু একদমই মেনে নিতে পারছেন না তিয়াশাকে। তারা রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে সুদীপা চ্যাটার্জী কে দেখেই অভ্যস্ত।তাই তিয়াশার সঞ্চালনা তাদের একদম ভালো লাগছে না আর তাদের ভেতরের ক্ষোভ জমা পড়ছে জি বাংলার পোষ্টের কমেন্ট বক্সে। অধিকাংশ জন কমেন্টে লিখেছেন যে তাদের সুদীপাকেই ফেরত চাই। তিয়াশাকে তাদের একদম পছন্দ হচ্ছে না। আর যত দিন যাচ্ছে ততই দর্শকদের দাবি প্রবল হচ্ছে। এখন দেখার যে শারীরিক সুস্থ হয়ে কবে সুদীপা আবার সঞ্চালনা করেন।

Back to top button