Tollywood

Sudipa Chatterjee: বিজয়া দশমীর দিন মিডিয়ার ক্যামেরার সামনে সুদীপাকে কাঁদতে দেখেই বিরক্ত নেটিজেনরা! ‘ন্যাকা কান্না কেঁদে ফুটেজ খেতে চাইছেন দিদি?’, প্রশ্ন নেটিজেনদের

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ হল সুদীপা চ্যাটার্জি। জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘরে’ সঞ্চালিকা ভূমিকায় দেখা যায় তাকে। বহু বছর ধরে এই শোতে সঞ্চালনা করছেন সুদীপা। দর্শক তাকে সঞ্চালিকার ভূমিকায় বেশ পছন্দ করত। কিন্তু কিছুদিন আগে হঠাৎ একটি ঘটনায় তার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠে। কিছুদিন আগে তিনি ডেলিভারি বয়দের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় এমন একটি মন্তব্য করে বসেন যার ফলে তারকারাসহ সাধারণ মানুষও তাকে অহংকারী তকমা দেন।

May be an image of 1 person
তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তার কোন ছবি বা ভিডিও প্রকাশ্যে এলেই মানুষ ক্ষোভ উগরে দেন। তিনি সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেও তাকে নিয়ে এখনো সমালোচনা লেগেই থাকে। কিছুদিন আগেই তার বুটিকের একটি শাড়িকে কেন্দ্র করেও কটাক্ষের শিকার হয়েছিলেন সঞ্চালিকা। এবার দেবীর বরণের পরে কান্নায় ভেঙে পরেন সুদীপা আর সেই দেখেই নেটিজেনরা একাধিক কটাক্ষ করেন।

প্রসঙ্গত দুদিন আগে গেছে দেবী দুর্গার বিজয় দশমী। যেদিন দেবী দুর্গাকে বরণ করে বিসর্জন করা হয়। আর সেই যাওয়ার দিন প্রত্যেক বাঙালির মনই খারাপ থাকে। গোটা পাঁচ দিন ধরে তার আরাধোনায় মেতে থাকে বাঙালি। সেই আনন্দ সবকিছুই ম্লান করে চলে যান দেবী এই দিন। আর সেই দিনের সুদীপার একটি ভিডিও নেট মাধ্যমে প্রকাশ্যে এলো। সুদীপার বাড়িতে দেবী দুর্গার বরনের পর তার বিসর্জনে যাওয়ার আগে কান্নায় ভেঙে পড়লেন তিনি।


সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে সেই কান্নাকে ন্যাকামি বলে কটাক্ষ করেছেন একাধিক নেটিজেন। একজন বলেছেন, “খালি নাটকবাজি করে ফুটেজ খাওয়ার ধান্দা।” কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, “ন্যাকামির শেষ নেই।” , অন্যজন লিখেছেন “যত্তসব ন্যাকামি “। এতদিন কেটে যাওয়ার পরেও সুদীপার ওপর নেটিজেনদের ক্ষোভ যেন কিছুতেই কাটছেই না। সোশ্যাল মিডিয়ায় একটি মন্তব্যর জেরে রীতিমতো বারবার সমালোচিত হচ্ছেন সুদীপা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button