Prasenjit Chatterjee: গতে বাঁধা ভোগের খিচুড়ি নয়, সরস্বতী পুজোর সন্ধ্যায় “বুম্বাদা” প্রসেনজিৎ ডায়েট ভুলে গপাগপ খেলো ফুচকা! “মাটির মানুষ ইন্ডাস্ট্রি”, দেখে অবাক নেট দুনিয়া

গত শুক্রবার মুক্তি পেয়েছে প্রসেনজিতের ছবি ‘কাবেরী অন্তর্ধান’। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রসেনজিত ও খোদ পরিচালকের প্রশংসায় নেটপাড়ায় তুমুল চর্চা চলছে ইতিমধ্যেই। সরস্বতীপুজোতে বেশ ভালো পারফরম্যান্স দিয়েছে বাংলা ছবি ‘কাবেরী অন্তর্ধান’। তার জেরেই হয়ত সরস্বতীপুজোর উৎসবে চাঁদের হাত বসেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে।

 নন্দনে হাউজফুল শোয়ে দর্শকদের সঙ্গে দেখা করেছেন খোদ টলিউডের সুপারস্টার। তবে বৃহস্পতিবার সবাইকে চমকে দিলেন অভিনেতা। নিজের বাড়িতেই বন্ধুদের নিয়ে জমিয়ে আড্ডার ফাঁকে করে বসলেন আশ্চর্য কাণ্ড। ইনস্টাগ্রামের দৌলতে সেই কীর্তির ছবি এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল আগুনের মতো।
নন্দনে হাউজফুল শোয়ে দর্শকদের সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন সুপারস্টার। তবে বৃহস্পতিবার সরস্বতীপুজোর দিনে সবাইকে চমকে দিলেন অভিনেতা। সকলের কাছে ফিটফাট, ডায়েট মেন্টেন করা হিরো হঠাৎ কেমন বদলে গেল। আর তা প্রকাশ্যে এল ইনস্টাগ্রামের দৌলতে।

 শহরের প্রেক্ষাগৃহগুলোতে পাঠানের পাশাপাশই এই সরস্বতীপুজোতে ভালো পারফরম্যান্স দিচ্ছে বাংলা ছবি ‘কাবেরী অন্তর্ধান’। আর তাতেই সরস্বতীপুজোর উৎসবে যেন চাঁদের আলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে।

বৃহস্পতিবার নিজের বাড়িতেই বন্ধুদের নিয়ে জমিয়ে আড্ডায় মেতেছিলেন বুম্বা দা। আর সেই আড্ডার ফাঁকে করে বসলেন আশ্চর্য কাণ্ড। যদিও আমাদের জন্য এটি অনেকেই সাধারণ, বলা যায় বাঙালিদের কাছে একটা ভালোবাসা। কিন্তু তারকাদের সাথে যেন এটার খাপ খায় না। তাই ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল আগুনের মতো।

 ছবিতে খোশমেজাজে ধরা পড়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও। ইশারায় ফুচকার ফরমায়েশ করতেও দেখা গেল তাঁকে। ঠিক তখনই মুখে জাম্বো সাইজের একটি ফুচকা ঢুকিয়ে নিলেন প্রসেনজিৎ। ছবির মতোই পাশে হাসিমুখে সঙ্গ দিতে দেখা গেল কৌশিক ও নিসপালকে।
প্রসেনজিৎ নিজেই নিজের পেজে দুই বন্ধুর সঙ্গে সেই ছবি পোস্ট করেন। যা দেখে হইচই পড়ে যায় নেটপাড়াতে। কড়া ডায়েটে থাকা অভিনেতা নাকি খাচ্ছেন এইসব? ষাট বছরেও নিজেকে তিরিশের তরুণ রাখা প্রসেনজিতের সিক্রেট নিয়ে টলিপাড়ায় কান পাতা দায়। অনুরাগীরা অনেকেই মনে করেন এর পেছনে রয়েছে অনেক কঠিন ডায়েট। যদিও একথা অস্বীকার করেছেন খোদ প্রসেনজিৎ।

 প্রসেনজিৎকে ফুচকা খেতে দেখে চোখ কপালে নেটিজেনদের। এক ব্যক্তি লিখেছেন, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফুচকাও খান’। অন্য এক নেটিজেন লেখেন, ‘বুম্বা দা.. বাঙালি যুবকদের ঈর্ষা.. ৬০ এও চির তরুণ.. আপনি সত্যিই ফুচকা খেয়েছেন কিনা জানিনা তবে খেলে আমরা বেজায় খুশি’। সবমিলিয়ে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে বাংলার সুপারস্টারের ফুচকা খাওয়ার মজাদার ছবি।
এবার ছবিতে তারই প্রমান পাওয়া গেল। দেখা গেল কৌশিক গঙ্গোপাধ্যায়, নিসপাল রানের সঙ্গে আড্ডার পর দিব্যি জমিয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ। সঙ্গে আছেন করেছেন স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও। প্রসেনজিৎকে ফুচকা খেতে দেখে চোখ কপালে নেটিজেনদের। যেকোন লেখেন, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফুচকাও খান’। অন্য এক নেটিজেন লেখেন, ‘বুম্বা দা.. বাঙালি যুবকদের ঈর্ষা.. ৬০ এও চির তরুণ.. আপনি সত্যিই ফুচকা খেয়েছেন কিনা জানিনা তবে খেলে আমরা বেজায় খুশি’। সবমিলিয়ে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে বাংলার সুপারস্টারের ফুচকা খাওয়ার মজাদার ছবি।

Back to top button