অভিনয়ে নেই, নাচ করেই এখন তুমুল আলোচনায় ‘পিহু’ সৃজলা গুহ! ইনস্টাগ্রামে আবার মোহময়ী ভিডিও! উঁকি দিচ্ছে ফর্সা চকচকে পা

বাংলা টেলিভিশনের পর্দায় আসা কিছু জুটিকে ভুলে যাওয়া কার্যত অসম্ভব দর্শকদের জন্য। আর এইরকমই একটি জুটি হল স্টার জলসার (Star Jalsha) মন ফাগুন ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) ও অভিনেতা শন ব্যানার্জির (Sean Banerjee) জুটি। যদিও মন ফাগুন ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর এই দুজন তারকাকে কোথাও আর তেমন কাজ করতে দেখা যায়নি।

কিন্তু এর‌ই মধ্যে জানা গেছে, ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে একটি কমেডি সিরিজে অভিনয় করতে চলেছেন সৃজলা। যদিও চরিত্রটি আগে করার কথা ছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়ের।‌ তিনি ছেড়ে দিলে সুযোগ রায় সৃজলার কাছে।

তবে এবার থেকে কিন্তু এই অভিনেত্রীকে রোজ দেখাও যেতে পারে। কবে? কোথায়? জানা গেছে, নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী সৃজলা গুহ। এসভিএফ প্রোডাকশনের নতুন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে এবার তাঁকে। ইতিমধ্যেই চরিত্র নির্বাচন হয়ে গেছে।

জানেন কী কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি? এতদিন ধরে যার সঙ্গে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর জুটি চর্চিত ছিল এবার তার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন তিনি। হ্যাঁ, ঠিক‌ই ধরেছেন অভিনেতা আদৃত রায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই অভিনেত্রী। নতুন রূপে, নতুন ধারাবাহিকে একসঙ্গে ধরা দেবেন আদৃত-সৃজলা‌। দর্শকরা তাঁদের জুটি কতটা পছন্দ করেন সেটাই হবে দেখার।

সোশ্যাল মাধ্যমে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করেন অভিনেত্রী সৃজলা গুহ। তাঁর মোহময়ী রূপ, আবেদন মাখা চাহনিতে মুগ্ধ হন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে গোলাপি রঙের একটি পোশাক পড়ে হিল্লোল তুলেছেন তিনি। আর যা দেখে বিস্মিত সোশ্যাল মিডিয়াবাসী।

Back to top button