মাথায় নেই সিঁদুর, পরনে সাদা পোশাক! সাধের অনুষ্ঠানে শুভশ্রীর সাজ দেখে ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ

পুজোর আবহেই খুশির খবর চক্রবর্তী পরিবারে। এক তো সামনেই দুর্গা পুজোর কারণে কারোর খুশির অন্ত নেই। দ্বিতীয়ত, সম্প্রতি পরিচালক রাজ্ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর প্রকাশ্যে এনেছেন। টলিউড (Tollywood) জুড়ে এখন যেন খুশির হাওয়া। শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী। চলছে ৮ মাস, শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) ও স্বামী রাজ চক্রবর্তীর ঘরে দ্বিতীয় সন্তান আসতে যে আর বেশি দেরি নেই।

দাদা হওয়ার জন্য তৈরি পুঁচকে ইউভানও। মাতৃত্বকালীন এই অবস্থা চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। অভিনেত্রী শুভশ্রী বরাবরই শরীর নিয়ে খুবই সচেতন। প্রথমবার ইউভান (Yuvan) হওয়াতে অনেক ওজন বেড়ে গেলেও তিনি তা কিছুদিনের মধ্যেই কমিয়ে এনেছিলেন। এই নটা মাস স্বামী, সন্তান এবং কাছের মানুষদের নিয়ে বেশ আনন্দেই কাটাচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর দ্বিতীয় সাধ ভক্ষণ (Baby Shower) অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেই অনুষ্ঠানে একেবারে ছিমছাম সাজে ধরা দেন নায়িকা। পরিবার – পরিজন এবং আত্মীয় – স্বজনদের নিয়ে নিজের ফ্ল্যাটেই সেই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শুভশ্রী ও রাজ্। সম্প্রতি ফের একবার সাধ খেলেন টলি সুন্দরী।

দিনকয়েক আগে একটি ফ্যান পেজের তরফে সোশ্যাল মিডিয়ায় সাধ ভক্ষণ অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করা হয়। প্রথমবারের সাধ অনুষ্ঠানের মতোই এই অনুষ্ঠানেও ছিমছাম লুকে ধরা দিয়েছিলেন টলি নায়িকা। নো মেকআপ লুকে এবারে ঘরোয়া সাজে ধরা পড়েছিলেন তিনি। ছবিতে দেখা যায়, সাধ ভক্ষণ অনুষ্ঠানের জন্য একটি সাদা রঙের সালোয়ার কামিজ বেছে নিয়েছেন তিনি।

অভিনেত্রীর সাধের এই লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড় ওঠে। যদিও দ্বিতীয় সাধ ভক্ষণ অনুষ্ঠানের ছবি পোস্ট হতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর ভক্তরারা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দেন। এক নেটিজেন লেখেন, ‘সিঁথিতে সিঁদুর পরলে আরও বেশি সুন্দর দেখাতো হবু মা-কে’। প্রসঙ্গত, প্রথম সাধ ভক্ষণের দিনও শাড়ি ছেড়ে সবুজ রঙের একটি ফ্লোরাল প্রিন্টেড কুর্তিতে সেজে উঠেছিলেন নায়িকা।

Back to top button