Connect with us

Tollywood

মাথা টাকলা, সাধারণ দেখতে, এবার গ্রুমিং করুন! নেটিজেনের পরামর্শের এবার কড়া দাওয়াই দিলেন ঋত্বিক চক্রবর্তী

Published

on

টেলিপাড়ার বেশ জনপ্রিয় অভিনেতা তিনি। তাঁর কাজ নিয়ে কোন কথা হবে না। সহজ-সরল নির্ভেজাল জীবন কাটাতেই পছন্দ করেন এই অভিনেতা। শেষমেষ তাঁকেও নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হলো।

নিজের ফেসবুকে একটি সাদা কালো ছবি পোস্ট করেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ছবিটিতে দেখা গিয়েছে, সারি-সারি গাছের মাঝখানে তিনি নিজের ঘরে বসে রয়েছেন। ছবিটির মারফত অভিনেতা মূলত সরল জীবনযাত্রার একটি উদাহরণ দিতে চেয়েছেন। তবে এই ছবিতে যে তাঁকে ট্রোল হতে হবে, তা ভাবতেও পারেননি তিনি নিজে। মনে হচ্ছে অনেকেরই অভিনেতার এই সাধারন থাকার ব্যাপারটা পছন্দ না। তাতেই ফেসবুকে কমেন্ট আসে আপনার গ্রুমিংয়ের প্রয়োজন।

যে ব্যক্তি অভিনেতাকে গ্রুমিংয়ের উপদেশ দেন, তিনি শুধু তাতেই চুপ থাকেন না। তিনি লেখেন, অভিনেতার অভিনয় তার ভালো লাগে। কিন্তু তাঁর একটাই সমস্যা। অভিনেতা নিজের গ্রমুংয়ের দিকে খেয়াল দেন না। আর সেটাই সেই নেট জনতার ভুল হলে মনে হয়েছে।

তবে তার এই মন্তব্য একেবারেই এড়িয়ে যাননি অভিনেতা। পাল্টা জবাবে লেখেন, “গ্রুমিং মানে কি? আমার অভিনয়, অভিজ্ঞতা, উচ্চারণ, মানুষকে দেখা, শেখা, বোঝা, জানা এগুলিকে নিয়ে বলছেন! নাকি চুল, পেশি নিয়ে বলছেন! সেটা যদি উল্লেখ করে দেন তাহলে ভালো হয়।”

অভিনেতার জবাবে একেবারেই চুপ করে যান সেই জনৈক নেটিজেন। তবে অভিনেতার অনুরাগীদের কাছে তিনি যেমন আছেন তেমনই ভালো। অভিনেতার অনুরাগীরা তার এই সরল স্বভাবকেই আপন করে নিয়েছে।

পরিণীতা, নগরকীর্তন, ভিঞ্চি দা, জ্যেষ্ঠপুত্র, মাছের ঝোল, আহারে মন, বিবাহ ডায়েরিজ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ব্যোমকেশের অজিতের চরিত্রে অভিনয় করে প্রশংসাও পেয়েছেন তিনি। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা। তাঁর পেসির জোর বা গায়ের রঙকে কোনদিনই পাত্তা দেননি তাঁর অনুরাগীরা। তাঁদের কাছে অভিনেতার সহজ-সরল স্বভাবটাই যথেচ্ছ।

Trending