রাস্তার বাদামওয়ালার পরনে ঝলমলে ব্লেজার! ভোল পাল্টে নীল দর্শনার সঙ্গে নাচলেন বাদাম কাকু

কাঁচা বাদাম বিক্রি করতে গিয়ে ভাইরাল হন তিনি। তারপর সোশ্যাল মিডিয়ায় এই গানের ঝড় ওঠে। সেই সঙ্গে ট্রেন্ড তৈরি হয় রিল ভিডিও তৈরি করার। শুধু তারকারা নয়, সেই সঙ্গে সাধারণ মানুষও তালে তাল মিলিয়েছে। আর এভাবেই এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকর হয়ে ওঠেন জনপ্রিয় এবং ভাইরাল। দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে। এমনকি তিনি নিজেও ঘোষণা করেছেন আর বাদাম বিক্রি করবেন না। এখন নাকি তিনি শুধুই গান গাইবেন। এবার শহরের এক পাঁচতারা হোটেলে অন্যরকম পোশাকে দেখা গেল বাদাম কাকুকে যা অবাক করলো সবাইকে।

কালো ঝলমলে ব্লেজারে রকস্টারের বেশে দেখা গেল তাঁকে। রাতারাতি তারকা হয়ে যাওয়া ভুবনের এই ভাইরাল গানে নাচেনি এমন টলি তারকা খুঁজে পাওয়া যাবে না মনে হয়। আর সদ্য হয়ে ওঠা তারকাকে পেয়ে সেই গানে নাচ করবেন না এমন হয় না। নীল ভট্টাচার্য, দর্শনা বনিকরা বাদাম কাকুকে পেয়ে তাঁর সঙ্গে নাচ করলেন। নীলদের সঙ্গে প্রতিটা স্টেপ মিলিয়ে আবার নাচ করলেন ভুবন নিজে। মঞ্চে উঠে ‘জয় রাধে’র নাম নিয়েই নিজের পারফরম্যান্স করতে শুরু করে দেন ভুবন। তাঁর আশা এভাবেই মানুষের কাছে পৌঁছাবেন তিনি।

বাদাম কাকুর জীবনে যে নতুন পর্ব শুরু হতে চলেছে তার জন্য সোশ্যাল মিডিয়ায় সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছে। তবে সেই সঙ্গে অনেকেই আবার সমালোচনা করেছে। তাদের বক্তব্য ভাইরাল হওয়াটাই একজন গায়কের সফল হওয়ার মাপকাঠি হয় না। তবে এবার নিজের জনপ্রিয়তাকে কিভাবে কাজে লাগান ভুবন সেটাই দেখবে তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button