Tollywood

Neel Trina: এতদিন ঘর করছেন একসঙ্গে, এবার একসঙ্গে কাজ করবেন নীল তৃণা! প্রকাশ্যে প্রথম ঝলক, দুজনকে একসঙ্গে দেখে চমকে উঠছেন নেটিজেনরা

সবেমাত্র স্টার জলসার খড়কুটো ধারাবাহিক শেষ হয়েছে। গুনগুন মারা গিয়েছে। এই ঘটনায় বিধ্বস্ত বাঙালি দর্শক। কেউ কল্পনা করতে পারেনি নায়িকা এভাবে মারা যাবে।

গুনগুন চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা তৃণা সাহা। নায়িকার এমন রূপ দেখে হতবাক দর্শকরা। তারা এই রূপে ছটফটে গুনগুনকে দেখতে অভ্যস্ত নয়। তাই মন খারাপ।

তবে গুনগুন চলে যেতেই এবার নতুন রূপে ফিরে এলেন তৃণা সাহা। এবার আর অন্য কোনো নায়ক নন, নিজের স্বামী নীল ভট্টাচার্যর সঙ্গে জুটি বেঁধে দেখা যাবে এই নায়িকাকে। আর এটাই তাঁদের বিয়ের পর প্রথম একসঙ্গে কাজ।

বিয়ের পর পর্দায় এই প্রথম জুটি বাঁধবেন নীল আর তৃণা। একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে দুজনকে। সেই ভিডিওর একটা ঝলক এলো সামনে। সেই গানে কণ্ঠ দেবেন লগ্নজিতা চক্রবর্তী। এই ভিডিও কল্লোলিনী তিলোত্তমা কলকাতাকে কেন্দ্র করে। নানা আবেগের প্রেমের বিষয় ফুটে উঠবে। মোশন পিকচার এলো সামনে। স্বামী-স্ত্রী দুজনের মুখেই হাসি।

তৃণা প্রেমের দৃষ্টিতে চেয়ে রয়েছেন নীলের দিকে। তার মধ্যে থেকে দুজনের প্রেমের মিষ্টি সম্পর্ক ফুটে উঠেছে ওই ভিডিওতে। মাত্র কয়েক সেকেন্ডেই ওই ভিডিও ঝড় তুলেছে দুজনের অনুরাগীদের মনে।

সকলে দুজনকে প্রথমবার একসাথে দেখে অবাক এবং একই সঙ্গে আপ্লুত। তৃণা এই ভিডিওর নেতা বলেছেন অনেকেই বহুদিন ধরে চাইছিলেন তিনি এবং স্বামী নীল একসঙ্গে কাজ করুক। তাই দুজনের তরফ থেকে দর্শকদের জন্য এটা একটা উপহার। এই মাসের শেষের দিকে বা সেপ্টেম্বর মাসের শুরুর দিকে ভিডিওটা প্রকাশ পাবে, এমনটা জানিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button