Tollywood

ডিভোর্সের গুঞ্জনের পর স্বামী জিতুকে ক্যামেরার সামনে বেধড়ক মারলেন নবনীতা! কেন?

একেই তাঁদের নামে রটে গেছে বিচ্ছেদের গল্প। টলিপাড়ার বিখ্যাত সেলেব জুটি জিতু কমল এবং নবনীতা নাকি এবার ডিভোর্সের দিকে এগোচ্ছেন। এর মধ্যেই আবার এমন হাড় হিম করা শিরোনাম। জল্পনার সূত্রপাত হয় অভিনেতারই এক সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে। আর এতেই মন খারাপ হয়ে গিয়েছে তাঁদের অনুরাগীদের। কিন্তু আসল ব্যাপার কী?

এই প্রথম জিতু-নবনীতার বিচ্ছেদের জল্পনা ছড়ায়নি টলিউডে। তবে এবারে গুঞ্জন নাকি আইনিভাবেই বিচ্ছেদ চাইছেন জিতু নিজেই। অভিনেতার সাথে একটি ফটোশুট করার কথা ছিল অভিনেত্রীর। সেটাও নাকি হবে না। এছাড়াও সিরিয়ালেও জুটি বাধার কথা শোনা যায়। সেটাও নাকি হচ্ছে না, এমনটাই খবর। আর এরপরেই বিচ্ছেদের খবর রটে। যদিও আসল সত্যিটা জানা গেছে অভিনেতার থেকেই। তিনি নাকি এটাই জানতেন না যে তাঁর আর তাঁর স্ত্রীর যে বিচ্ছেদ হচ্ছে সেটা সবাই জেনে গেছে। আর নিজেদের বিচ্ছেদের খবরও নিজেরাই জানেন না।

এত কিছুর মধ্যেই আবার জিতু জানান তাঁরা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন। কাশ্মীর যাচ্ছেন তিনি স্ত্রীকে নিয়ে। মার্চের ২৭ তারিখ ঘুরতে যাওয়ার ব্যবস্থা পাকা হয়ে গেছে। এর মধ্যেই ভাইরাল হয়েছে জিতু আর নবনীতার আরও একটি ভিডিও। নোরা ফাতেহি আর গুরু রান্ধওয়ার ‘ ডান্স মেরি রানি’ গানে নাচছেন জিতু এবং নবনীতা। আর স্বামী থাকছেন না দেখে বরকে বেধরক মারেন নবনীতা।

পুরোটাই মজার ছলে।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button