Tollywood

Jeetu Kamal-Nabanita: থানার সামনে প্রকাশ্যে ধ’র্ষ’ণ, খুনের হুমকি নায়িকাকে! কাঁদতে কাঁদতে লাইভে এলেন নবনীতা, খুলে গেলো পুলিশের আসল রূপ

আজকালকার দিনে সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি, অন্যায় বা অত্যাচারের কবল থেকে বাদ যায় না কেউ। শহরে আজকাল অহরহ ঘটে চলেছে এমন কিছু ঘটনা যা অবাক করে দেয় মনুষ্যত্বকে। এমনই এক কঠিন ঘটনার মুখোমুখি হলেন জনপ্রিয় অভিনেতা জিতু কামাল এবং তার স্ত্রী এবং অভিনেত্রী নবনীতা দাস।

বৃহস্পতিবার দুপুরে এক মারাত্মক ঘটনা ঘটলো এই দম্পতির সঙ্গে। নবনীতার বক্তব্য অনুযায়ী, বৃহস্পতিবার দুপুরে জিতু এবং তিনি তাদের গাড়ি করে নিমতা এলাকা দিয়ে যাচ্ছিলেন। তার আগে নাকি নবনীতা রক্ত দিয়েছিলেন। সেখানে তাদের গাড়িকে ধাক্কা মারে একটি পণ্যবাহী গাড়ি। সেখান থেকেই ঝামেলা শুরু হয়। নবনীতা-জিতুর গাড়ির চালক প্রতিবাদ করলে, প্রথমে নাকি ওই মালবাহী গাড়ির চালক তাঁকে চাপা দেওয়ার চেষ্টা করে। তার পরে গণ্ডগোলের জেরে দুই পক্ষ নিমতা থানায় গেলে সেখানেই নবনীতার গাড়ির চালককে হেনস্থা করতে থাকে পণ্যবাহী গাড়ির লোকজন। অভিনেত্রী প্রতিবাদ করার চেষ্টা করলে তাকে ধ’র্ষ’ণ এবং খুনের মতো শব্দগুলি শুনতে হয়।

অবশেষে থাকতে না পেরে গোটা ঘটনার একটি লাইভ করে দিয়েছেন নবনীতা এবং জিতু।সেখানেই তিনি বলেন, যারা তাদের গাড়িতে ধাক্কা মারে, সেই পণ্যাবাহী গাড়ির লোকজন উলটে হুমকি দিয়েছে তাদেরকে। আরে গোটা ঘটনা ঘটেছে পুলিশের সামনে।

লাইভে সরাসরি পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নবনীতা। নবনীতা কাঁদতে কাঁদতে জানান, তিনি থানা থেকে বেরোতেই ভয় পাচ্ছেন কারণ তাদের চোখের সামনেই পুলিশ ওই ছেলেগুলিকে পালিয়ে যেতে বলে। এছাড়াও অভিনেত্রীর দাবি অভিযুক্তরা নাকি মদ্যপ অবস্থায় ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button